তিন বছর পর নোয়াখালী জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

অব্যবস্থাপনা নিয়ে এমপির ক্ষোভ প্রকাশ

তিন বছর পর নোয়াখালী জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

নোয়াখালী প্রতিনিধি

তিন বছর পর নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি একরামুল করিম চৌধুরী। এসময় এমপি একরাম চৌধুরী দীর্ঘদিন পর্যন্ত হাসপাতালের সভা না হওয়া, অব্যবস্থাপনা ও দালালের দৌরাত্ম্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের মহিলা এমপি মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহীদুল ইসলাম, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিন, জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানসহ বিভিন্ন ডাক্তার, কর্মকর্তারা।

এর আগে এমপি একরাম চৌধুরী হাসপাতালের নির্মাণাধীন হাসপাতালের বিল্ডিং কার্যক্রম পরিদর্শন করেন। আগামীতে প্রতি মাসে ব্যবস্থাপনা কমিটির সভা করার জন্য তত্ত্বাবধায়ককে নির্দেশ দেন এবং সাধারণ গরিব, অসহায় রোগীরা যেন সু-চিকিৎসা পায় সে সুযোগ দেওয়ার অনুরোধ করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক