সাংবাদিক নাদিম হত্যায় দুই আসামির স্বীকারোক্তি

সাংবাদিক নাদিম হত্যায় দুই আসামির স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলায় রিমান্ড শেষে আরও ৬ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) চারদিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

আসামিরা হলেন- রেজাউল করিম, মনিরুজ্জামান মনির, সুমন মিয়া, তোফাজ্জল, মিলন ও আয়নাল হক। এদের মধ্যে রেজাউল করিম ও মনিরুজ্জামান মনির হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

জামালপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আরমান আলী জানান, গত ১৭ জুন ছয় আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছিল। এদের মধ্যে দু'জন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রিমান্ড শেষে ছয় আসামিকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে ১২ জন আসামিকে রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার প্রধান আসামি বরখাস্ত হওয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর রিমান্ড শেষ হবে শুক্রবার।

উল্লেখ্য, গত ১৪ জুন রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পরে ময়মনসিংসহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলানিউজ টোয়েন্টিফোরের জামালপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে এ ঘটনায় নিহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

news24bd.tv/তৌহিদ