রওশন এরশাদের চেয়ারম্যান হওয়ার খবরটি ভুয়া : জাপা মহাসচিব

ফাইল ছবি

রওশন এরশাদের চেয়ারম্যান হওয়ার খবরটি ভুয়া : জাপা মহাসচিব

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে ঘোষণার বিজ্ঞপ্তিটি ভুয়া বলে দাবি করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

গণমাধ্যমে জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, গঠনতন্ত্র অনুযায়ী এভাবে কারও চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই। তিনি বলেন, এই খবরটি ভুয়া। আমাদের দলের গঠনতন্ত্র অনুযায়ী এভাবে কারও চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই।

এ ছাড়া যাদের স্বাক্ষর করার কথা বলা হচ্ছে, তাদের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারা বলছে, তাদেরকে ব্ল্যাকমেল করা হয়েছে।

তিনি আরও বলেন, গত বছর রওশন এরশাদ চিকিৎসা শেষে যখন দেশে এসেছিলেন তখন দলের অনেকেই তাকে দেখতে গিয়েছিলেন, তখন তাদের এসব স্বাক্ষর নেওয়া হয়েছিল। কোনো সভায় তাকে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিতে অনুরোধ করেনি।

শেখ হাসিনার সঙ্গে রওশন এরশাদের সাক্ষাৎ

উল্লেখ্য, মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির ওপর ভিত্তি করে দেশের বিভিন্ন গণমাধ্যমে রওশন এরশাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ার খবর প্রকাশিত হয়।

খবরটি এমন সময়ে এলো যখন দলটিতে এতদিন ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করা জি এম কাদের ভারত সফরে রয়েছেন। গত রোববার (২০ আগস্ট) তিনি দিল্লির উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। ফলে তার অনুপস্থিতিতে দলের চেয়ারম্যান পদে পরিবর্তনের খবরটি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা হচ্ছে।

দলের চেয়ারম্যান ঘোষণার বিষয়ে রওশন এরশাদের কাছে জানতে চাইলে গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, ‘যারা প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছে তাদেরকে জিজ্ঞাসা করেন। তারা বিস্তারিত বলতে পারবে। আপনারা রয়ে-সয়ে নিউজ করেন। ’

news24bd.tv/FA