প্রতিমাসে পাঁচজনকে তাবলিগ জামাতে পাঠাব : পলাশ

সংগৃহীত ছবি

প্রতিমাসে পাঁচজনকে তাবলিগ জামাতে পাঠাব : পলাশ

অনলাইন ডেস্ক

সম্প্রতি তাবলিগ জামাতে গিয়েছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। এবার সিদ্ধান্ত নিয়েছেন প্রতি মাসে পাঁচজনকে তাবলিগ জামাতে পাঠাবেন তিনি। একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন এই অভিনেতা।

পলাশ জানান, আগামীতে তার ডাকবাক্স ফাউন্ডেশনে যেই শতাধিক স্বেচ্ছাসেবী কাজ করেন, তাদের থেকে প্রতি মাসে পাঁচজনকে নিজ উদ্যোগে তাবলিগে পাঠাবেন।

পলাশ বলেন, ‘আমি নোয়াখালীর সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। পরিবারে  তাবলিগের ঐতিহ্য আছে। সুযোগ পেলে আমিও নিজের মতো করে যাই। আমি এবার যেখানে ছিলাম সেই এলাকায় মানুষজন ভোরে নামাজের পরেও দেখি মসজিদের সামনে ভিড় করেছেন।

‘এই প্রাপ্তি আসলে একজন মানুষ হিসেবে শান্তির। এতে করে আমি আরও অনুপ্রেরণা পেয়েছি। এজন্য ঠিক করেছি আমার ডাকবাক্স ফাউন্ডেশনের শতাধিক ভলেন্টিয়ার থেকে প্রতিমাসে পাঁচজনকে তাবলিগে পাঠাব। ’

গত ৩০ জুলাই পুত্রসন্তানের বাবা হয়েছেন পলাশ। তিনি স্থির করেছিলেন সন্তানের পিতা হওয়ার পর তাবলিগ জামাতে যাবেন। এমনটা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘নিয়ত ছিল সন্তানের পিতা হওয়ার পর তাবলিগে যাব। আল্লাহ আমাকে কবুল করছেন, এজন্য যেতে পেরেছি। আমি শুকরিয়া জানাই। ’

গত ২৪ আগস্ট তিন দিনের জন্য তাবলিগ জামাতে গিয়েছিলেন পলাশ। সেখানে তিন দিন ইবাদত শেষে ২৭ আগস্ট বাসায় ফিরেন।

news24bd.tv/AA