ফিলিস্তিনকে সমর্থন করে কাজ হারালেন মিয়া খলিফা!

সংগৃহীত ছবি

ফিলিস্তিনকে সমর্থন করে কাজ হারালেন মিয়া খলিফা!

অনলাইন ডেস্ক

চলমান ইসরায়েল-ফিলিস্তিনের যুদ্ধে ফিলিস্তিনিদের সমর্থন করেছেন সাবেক পর্ন তারকা মিয়া খলিফা। তিনি রীতিমতো হামাসের অত্যাচারকেও সমর্থন করেছেন। এ কারণে তাকে কাজ হারাতে হলো।

রেডিওর সঞ্চালক এবং বিখ্যাত কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরোর সঙ্গে ব্যবসা নিয়ে একটি চুক্তি হওয়ার কথা ছিল মিয়া খলিফার।

কিন্তু সাবেক পর্ন তারকা ক্রমান্বয়ে ফিলিস্তিন সমর্থনে টুইট করে চলেছেন। এমন কাণ্ডে তার সঙ্গে সব সম্পর্ক ভেঙে বিজনেস ডিল বাতিল করেছেন টড।

গত শনিবার থেকে উত্তপ্ত পরিস্থিতি মধ্যপ্রাচ্যের দুই দেশ ইসরায়েল ও ফিলিস্তিনে। সংঘাতে প্রাণ হারিয়েছে প্রায় দুই দেশের বহু মানুষ।

চলছে পাল্টাপাল্টি হামলা। এ ঘটনা নিয়ে বারবার টুইট করছেন মিয়া খলিফা। সেই টুইট থেকে এটুকু একেবারেই স্পষ্ট যে তিনি ফিলিস্তিনকে সমর্থন করছেন।

কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরো মিয়ার ওপর ক্ষুব্ধ হন এবং তাকে কাজ থেকে বরখাস্ত করে টুইট করেন। টড শাপিরো লেখেন, ‘কী ভয়ংকর একটা টুইট মিয়া খালিফা। এসব দেখে তোমাকে এখনই বরখাস্ত করা হলো। জাস্ট অসহ্য একেবারে। দয়া করে একটু মানুষ হও। তুমি মৃত্যু, ধর্ষণ, মারামারি, বন্দি বানানো এগুলোকে সমর্থন করছ! কোনো ভাষা নেই। এই কঠিন সময় মানুষ হিসেবে আমাদের একে অন্যের পাশে থাকা উচিত। ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি মানুষের মতো মানুষ হও। ’

যদিও এই টুইটের পর মিয়া খালিফাও উত্তর দিয়েছেন। বলেছেন, তার কাছে ভিডিও আছে, কেউ যেন চাপ না নেয়। ইতিহাস প্রমাণ করবে যে কিভাবে ওরা বর্ণবাদের হাত থেকে নিজেদের উদ্ধার করেছিল।

news24bd.tv/TR