ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু আর নেই

সংগৃহীত ছবি

ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু আর নেই

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনি বলেন, ‘হুমায়রা হিমুকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।  

এদিকে, হিমুর মোবাইল ফোনসহ নিখোঁজ রয়েছেন তার প্রেমিক মিহির।

জানা যায়, হিমুর মরদেহ রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে রয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরের পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে মারা গেছেন, সেটা জানা যায়নি।

এতে হুমায়রা হিমুর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।  

বিষয়টি নিয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান গণমাধ্যমকে বলেন, ‘এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গেলে বোঝা যাবে ঘটনা কি। ’

উল্লেখ্য, লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি। ‘তোরে কত ভালোবাসি’ শিরোনামে একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন হিমু।

news24bd.tv/কেআই