বিয়ের দেড় বছর পর থেকেই ডিভোর্স চেয়েছি: রাফসান

সংগৃহীত ছবি

বিয়ের দেড় বছর পর থেকেই ডিভোর্স চেয়েছি: রাফসান

অনলাইন ডেস্ক

উপস্থাপক রাফসান সাবাব নিজের ডিভোর্সের খবর জানানোর পর নানা সমালোচনার মুখে পড়েন সোশ্যালে। নানা চর্চা করে তাকে নিয়ে কটাক্ষ করতেও বাদ রাখছেন না নেটিজেনদের একাংশ। একই সঙ্গে গুঞ্জন উঠেছে―সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার রহমানের সঙ্গে প্রেম রয়েছে রাফসানের। এ কারণে ডিভোর্সের পথে হেঁটেছেন তিনি।

সোমবার (১৩ নভেম্বর) রাত ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন রাফসান। ১৪ মিনিট ৪৮ সেকেন্ডের দীর্ঘ ভিডিওতে তিনি ডিভোর্স এবং স্ত্রীর সঙ্গে সম্পর্কের বিষয়ে বিস্তারিত কথা বলেছেন।

রাফসান বলেন, ডিভোর্সের স্ট্যাটাস দেওয়ার পর গত তিন দিন যতোভাবে বুলি, হ্যারাস এবং নেগেটিভ কথা আমি শুনেছি, আমাকে সব রকমের এলিগেশন দেওয়া হয়েছে। তারপরও আমি চুপ থাকতে চেয়েছি।

আমি আমার ব্যক্তিগত বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এভাবে কথা বলতে চাইনি। কারণ, ডিভোর্স দুইটা মানুষের জন্যই কঠিন বিষয় এবং এটি আমাদের একান্তই নিজস্ব ব্যাপার। আমি কোনোভাবেই চাইনি কাদা-ছোড়াছুড়ির মাধ্যমে বা একে অন্যকে ব্লেম করার মাধ্যমে আমার এবং সাবেক স্ত্রীর সম্মান ক্ষুণ্ন হোক, কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতো আলোচনা হোক।

মন্তব্যকারীদের উদ্দেশে ভিডিও বার্তায় তিনি বলেন, র‍্যানডম কমেন্টের ওপর ভিত্তি করে আপনারা আমার ডিভোর্সের কারণ খুঁজতে থাকেন। আর এসব কমেন্টই পরে নিউজ হয়ে চারদিক ছড়িয়ে পড়ে।

এশার পোস্ট নিয়ে রাফসান বলেন, এতে বেশ কিছু ভুল তথ্য ছিল বলেই আজ আমাকে কথা বলতে হচ্ছে। আর এই ভিডিওটিই আমার স্টেটমেন্ট। এশা বলেছেন আমাদের ডিভোর্সটি দুজনের সিদ্ধান্তে হয়নি। এটি সত্যি। তবে এই বিয়ে থেকে বের হওয়ার পেছনেও যথেষ্ট কারণ রয়েছে। ৩ বছর আগে বিয়ে হলেও আমি দেড় বছর পর থেকেই ডিভোর্স চেয়েছি। বিভিন্ন সময় বিভিন্ন কারণে সেটি হয়নি। তবে দেড় বছর আগেই আমি স্পষ্টভাবে বলেছি, এ সম্পর্ক আমি চাই না। আসলে আমার বিয়েটি আইডিয়াল বিয়ে না। আমি সবার সামনে আইডিয়াল বিয়ে বলে অভিনয় করে যেতে পারব না। তাই এর মধ্য থেকে আমি বের হয়ে আসার সিদ্ধান্ত নিই।

সবাইকে অনুরোধ করে রাফসান বলেন, এই বিয়েটা ভাঙার জন্য কেউ যদি দায়ী হয়ে থাকে সেটি আমি, অন্য কেউ নন। তাই যেকোনো কিছু বলার থাকলে আমাকে বলেন। এর জন্য অন্য কারও নাম নিয়ে আসার দরকার নেই।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক