নারীদের স্বাবলম্বী করার প্রতিশ্রুতি দিলেন মাহি

নারীদের স্বাবলম্বী করার প্রতিশ্রুতি দিলেন মাহি

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমার পাশাপাশি রাজনীতির মাঠে নেমেছেন নায়িকা। আসন্ন নির্বাচনে অংশ নিতে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি। আজ সোমবার 'ট্রাক' প্রতীক বরাদ্দ পেয়ে মাহি জানালেন, নির্বাচনে জয়ী হলে নিজ এলাকার নারীদের নিয়ে অনেক কাজ করবেন।

মাহি বলেন, নারীরা যাতে প্রত্যেকে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে স্বাবলম্বী হতে পারে সেসব বিষয়ে কাজ করবো।

নির্বাচনে জয়ী হলে স্বজনপ্রীতি করবেন না বলেও জানান তিনি। বলেন, কৃষকরা যাতে সর্বোচ্চ সুবিধা নিয়ে কৃষি কাজ করতে পারেন সেসব ব্যাপারে কাজ করবো। সেই সঙ্গে তরুণদের নিয়েও কাজ করার কথা জানান মাহি।

তিনি বলেন, 'নির্বাচনে জয়ের জন্য আমি শতভাগ আশাবাদী। আমার এলাকার মানুষেরা অপেক্ষা করে আছে ভোট দেওয়ার জন্য। তারা এমন একজন সেবক চায় যে পরিবর্তন আনবে। এলাকার মানুষরা পরিবর্তন চায়'।

আরও পড়ুন: 'ট্রাক' প্রতীকে লড়বেন মাহি

তিনি আরও বলেন, 'এলাকার মানুষ চায় না যে কেউ তাদের ধমকি দেবে বা ভয় নিয়ে এলাকায় বসবাস করবে। মানুষ চায় বঙ্গবন্ধুর মতো একজন বন্ধুসূলভ নেতা যে কিনা তার পাশে বসে ভাত খাওয়ার মতো সুযোগ পাবে, কোনো বিপদ হলে তার কাছে যাওয়ার সুযোগ পাবে। কিন্তু এখন যারা নেতা আছেন তাদের ড্রয়িংরুম পর্যন্ত মানুষ যেতে পারে না। তবে তার এলাকার মানুষদের কাছাকাছি থাকবেন বলেও জানান।

আরও পড়ুন: জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: মাহি

এদিন সকাল ১০টায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পান মাহি। রিটার্নিং কর্মকর্তা মাহির কাছে পছন্দের প্রতীকের কথা জানতে চাইলে তিনি 'ট্রাক' প্রতীকের কথা জানান। এসময় রিটার্নিং কর্মকর্তা তাকে 'ট্রাক' প্রতীক বরাদ্দ দেন।

news24bd.tv/TR