‘হানিমুন’ নিয়ে প্রশ্ন শুনেই যে কাণ্ড ঘটালেন গায়িকা (ভিডিও) 

‘হানিমুন’ নিয়ে প্রশ্ন শুনেই যে কাণ্ড ঘটালেন গায়িকা (ভিডিও) 

অনলাইন ডেস্ক

পাকিস্তানের জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর। লাইভ টিভি শোতে ‘হানিমুন’ নিয়ে কৌতুক শুনেই রেগে কৌতুকশিল্পীকে চড়থাপ্পড় মেরে বসেন এই গায়িকা। এ সময় অনুষ্ঠানে তাকে আর কখনোই দেখা যাবে না বলেও প্রতিজ্ঞা করেন শাজিয়া মঞ্জুর।

সম্প্রতি টিভি অনুষ্ঠানে কমেডিয়ানকে চড় মারার দৃশ্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এরপর থেকে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। দেশের জ্যেষ্ঠ কমেডিয়ান শেরি নানহাকে চড় মারার কান্ডে হতভম্ব দর্শক। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম শুরু হয়েছে তোলপাড়।  

ঘটনার সূত্রপাত মূলত, ‘পাবলিক ডিমান্ড’ নামের ওই অনুষ্ঠান সরাসরি চলাকালীন সময়ে কৌতুক করে শাজিয়া মঞ্জুরকে বিয়ের পর হানিমুনে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন কমেডিয়ান।

কমেডিয়ান শেরি নানহা বলেন, ‘ধরেন, আমরা বিয়ে করলাম। বিয়ের পর আপনাকে মন্টে কার্লোতে হানিমুনে নিয়ে যাব। আপনি কি বলবেন, কোন ক্লাসে যেতে চান?’।

এরপর গায়িকা নিজের আসন ছেড়ে উঠে বলেন, ‘লোকটি মনে হচ্ছে তৃতীয় শ্রেণির। শেষবারও আপনাকে বলেছিলাম? সবাই ভেবেছে, প্র্যাঙ্ক। এবার তো “হানিমুন”–এর কথা বলছেন। লজ্জা নেই আপনার? আপনার উদ্দেশ্যটা কী? হানিমুন! একজন নারীর সঙ্গে “হানিমুন” নিয়ে কথা বলছেন? মানুষ জানে না, শেষবারও আমার সঙ্গে তিনি বেয়াদবি করেছেন। সবাইকে বলেছি, এটা প্র্যাঙ্ক, তখনো আপনাকে আমি বকেছি!’

ভিডিওটি দেখে কেউ বলছেন, ‘আগে থেকেই লেখা ছিল, স্ক্রিপ্টেড। ’ আবার কেউ বলছেন, ‘এমন ঘটনা স্ক্রিপ্টেড কীভাবে হয়?’ অনেকে বলছেন, ‘অনুষ্ঠানকে জনপ্রিয় করতে আগে থেকেই ঘটনা সাজানো হয়েছিল। ’

তবে কোনটা সত্যি, কোনটা মিথ্যা—সেটি এখনো স্পষ্ট করেনি টেলিভিশনটির কর্তৃপক্ষ।

টেলিভিশনের এক ‘নন-ফিকশন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের এই গায়িকা। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের দুই সঞ্চালক- মহসিন আব্বাস হায়দার এবং কৌতুকশিল্পী শেরি নানহা।

ভিডিওটি দেখুন এখানে।

news24bd.tv/TR 
 

সম্পর্কিত খবর