সিডনিতে বৈশাখে মাতলেন বাঙালিরা

সিডনিতে বৈশাখের অনুষ্ঠানে বাঙালিরা

সিডনিতে বৈশাখে মাতলেন বাঙালিরা

অনলাইন ডেস্ক

সিডনিতে বৈশাখের অনুষ্ঠানে মাতলেন বাঙালিরা। এবারের অনুষ্ঠানের আয়োজন করেছে গাংচিল মিউজিক। তাদের আয়োজনে ছড়িয়ে পড়ে উৎসবের আমেজ। এতে দর্শনার্থীদের সাড়া মেলে বেশ।


সিডনিতে তিন দশক ধরে আয়োজিত হয়ে আসছে বৈশাখী মেলা।  

২১ এপ্রিল সিডনির ওয়ালি পার্কে গাংচিল মিউজিকের ব্যানারে অনুষ্ঠিত হয় এক প্রাণবন্ত বৈশাখী মেলা। মেলার সার্বিক পরিচালনায় ছিলেন টাবু সঞ্জয়।

মেলায় দিনব্যাপী চলে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার জাতীয় সংগীত পরিবেশন করা হয় বৈশাখের গান। কবিতা আবৃত্তি ছাড়াও কিশলয় কচিকাঁচা, আগমনী অস্ট্রেলিয়া ও বিএসপিসি স্কুলের ছোট্ট সোনামণিদের পরিবেশনা ছিল চোখে পড়ার মতো।  

মেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেল সংসদ সদস্য টনি বার্ক, স্টেট সংসদ সদস্য মার্ক কোরে, বাংলাদেশ কনসাল জেনারেল মো. সাখাওয়াত হোসেন, সাবেক সংসদ সদস্য ওয়েন্ডি লিন্ডসে, ডেপুটি মেয়র ইব্রাহীম খলিল, কাউন্সিলর কার্ল সালেহ, কাউন্সিলর সাজেদা আখতার, কাউন্সিলর রাচেল হারিকা, সাবেক কাউন্সিলর মোহাম্মেদ জামান টিটু, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি ড. সিরাজুল হক, গামা আবদুল কাদির, ইউনিয়ন প্রতিনিধি রেজওয়ান চৌধুরী, মো. শফিকুল আলম, সুলতানা আখতার, ইফতেখার উদ্দিন প্রমুখ।

নৃত্য পরিবেশন করে আর্শিতা আদ্রিতা, মিশা, অবশোরা, তানাকা, ফারিহা আঞ্জুম, ঋতুপোম প্রমুখ। গান পরিবেশন করে মারিয়া মুন, নিলুফার ইয়াসমিন, মিঠু স্বপ্ন ও রত্না কর, লাল সবুজ ও কৃষ্টি ব্যান্ড।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক