শেরপুরে অবৈধভাবে বালু উত্তোলন, ৫০ হাজার টাকা জরিমানা

শেরপুরে অবৈধভাবে বালু উত্তোলন, ৫০ হাজার টাকা জরিমানা

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নাকুগাঁও স্থলবন্দর এলাকার চারআলী বাজার সংলগ্ন ভোগাই নদীর উপর নির্মিত ব্রিজের দ‌ক্ষিণ পা‌র্শ্বে অ‌বৈধভাবে বালু উ‌ত্তোলন করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নজরুল ইসলাম নামে এক বালু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল পৌণে ৫টার দিকে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। নজরুল ইসলাম রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের মৃত নুর ইসলামের ছেলে।

আরও পড়ুন:


দেশের সব মাধ্যমিক বিদ্যালয়কে সুখবর দিলেন প্রধানমন্ত্রী


নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে আজ বিকেলে অভিযান চালিয়ে বালু উত্তোলন বন্ধ করা হয়েছে এবং ওই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনাকালে রামচন্দ্রকুড়া ইউ‌পি চেয়ারম‌্যান খোরশেদ আলম খোকাসহ আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যবৃন্দ ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv কামরুল