৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি
৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি

৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি

অনলাইন ডেস্ক

মহান মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান সাত বীরশ্রেষ্ঠ ও একজন বীরাঙ্গনাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রণযোদ্ধা’ নামে সিনেমা। দেশের সাতজন পরিচালক মিলে নির্মাণ হচ্ছে এ ছবি।

এতে সাত বীরশ্রেষ্ঠ’র চরিত্রে অভিনয় করবেন সাতজন চিত্রনায়ক।

ছবিতে বীরাঙ্গনার চরিত্রে অভিনয়কারী চিত্রনায়িকা ইয়ামিন হক ববি বলেন, ‘মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের এমন একটি ছবির সঙ্গে যুক্ত হতে পেরে সত্যি ভালো লাগছে।

কদিন আগেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এপ্রিল থেকে এর শুটিং শুরু হবে। এরই মধ্যে পাণ্ডুলিপি হাতে পেয়েছি। খুব বেশি সময় নেই। ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি। ’

ববি জানান, ‘রণযোদ্ধা’ ছবির সাত নির্মাতা হলেন কাওসার আহমেদ, সানী সানোয়ার, রাশিদ পলাশ, গৌতম কৈরী, শাকিব সনেট, কামরুল রিফাত ও রাইসুল ইসলাম অনিক। তবে সাত বীরশ্রেষ্ঠর চরিত্রে কারা অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন: 


মিমির সাথে মিলির প্রেমের গুঞ্জন!

পর্দা করে মিডিয়াতে কাজ করা সম্ভব না : সুজানা

অবশেষে মারাই গেলেন সেই স্কুলশিক্ষক

ঢাবির হল খুলছে ১৩ মার্চ


 

জানা গেছে, বিগ বাজেটের এ ছবির উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান পুণ্য ফিল্মস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ছবির কাহিনিতে সাত বীরশ্রেষ্ঠের সাতটি গল্প সমান্তরালভাবে দেখানো হবে। এই গল্পগুলো নির্মাণ করবেন সাতজন পরিচালক।

অন্যদিকে, সাত বীরশ্রেষ্ঠদের ভূমিকায় অভিনয়ের জন্য ঢালিউডের শীর্ষ সাত নায়কের সঙ্গে আলোচনা চলছে। এর মধ্যে আছেন শাকিব খানও। আর আগামী ফেব্রুয়ারি মাসে ঘটা করে এর মহরত অনুষ্ঠান হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর