অতিমারীর পর থেকে আমি আর সিরিয়াল কিসার নই: ইমরান হাশমী

অতিমারীর পর থেকে আমি আর সিরিয়াল কিসার নই: ইমরান হাশমী

অনলাইন ডেস্ক

বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন বলিউডে অভিনেতা ইমরান হাশমী। বি-টাউনের সবাই তাকে সিরিয়াল কিসার হিসেবেই চিনে। এমন দৃশ্যে ইমরান হাশমীই নাকি সবচেয়ে পারদর্শী তাইতো নির্মাতারও অভিনেতা হিসেবে তাকেই বেছে নেন।

হাশমী যখন বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তারপর পর থেকেই ‘সিরিয়াল কিসার’ এই বিশেষ উপাধি পান তিনি।

তার অভিনীত বেশিরভাগ ছবিতেই নায়িকাকে চুমু খেতে দেখা যেত তাকে।

news24bd.tv

বলিউডে যে সময়টিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব বেশি গ্রহণযোগ্যতা ছিল না। ইমরান হাশমীই তখনকার এই প্রচলন ভেঙ্গে ছিলেন। তার অভিনীত সিনেমাগুলোতে ইমরান হাশমীর চুমুর এসব দৃশ্যও ছিল ভীষণ গ‌ভীর ও দীর্ঘস্থায়ী।

সিনেমায় হাশমির এসব চুমুর দৃশ্য ধীরে ধীরে গ্রহণযোগ্যতা পেতে থাকে। বিভিন্ন ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসা হতে শুরু করে। ‘সিরিয়াল কিসার’-এর পাশাপাশি ভাল অভিনেতার তকমাটাও পেয়ে যান হাশমী।

news24bd.tv

কিন্তু চুমু প্রসঙ্গেই সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলেছেন ইমরান হাশমী। ‘‘যতই অন্য ধরনের ছবি করুন না কেন, এক বার যে আখ্যা আপনি পাবেন, তা থেকে দর্শক বেরুতে পারেন না। ’’ শুধু দর্শকরা নন, কাউকে দাগিয়ে দেওয়ার একটা প্রবণতা রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতেও।

আরও পড়ুন:


খাশোগি হত্যা: গোয়েন্দা তথ্য প্রকাশ করতে যাচ্ছে আমেরিকা

এটিএম শামসুজ্জামানের যে শেষ ইচ্ছে পূরণ হলো না

এটিএম শামসুজ্জামানের জানাজা-দাফনের সময় ও স্থান

এটিএম শামসুজ্জামানের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী


news24bd.tv

‘সিরিয়াল কিসার’ প্রসঙ্গে হাশমী নিজের বিষয়ে মজা করেই বললেন, ‘‘মহামারীর পর থেকে আমি সিরিয়াল কিসার নই। ’’ আবারো তাকে প্রশ্ন করা হল, কিভাবে ‘সিরিয়াল কিসার’ ভাবমূর্তিকে ধরে রাখলেন? এবং নায়িকাদের জন্য স্বস্তিকর পরিবেশ তৈরি করেছেন?

news24bd.tv

 ‘লুট গ্যায়ে’ গানের উদাহরণ টেনে হাশমী বলেন, এই গানের ভিডিওতে নবাগতা যুক্তির সঙ্গে কাজ করেছেন তিনি। যুক্তি এর আগে ক্যামেরার সামনে আসেননি তেমন ভাবে। ঘনিষ্ঠ হতে হবে তাঁরই সঙ্গে। প্রথম থেকেই তার জন্য অনুকূল পরিবেশ তৈরি করার চেষ্টায় ছিলেন ইমরান। মজা করে করে সেটের আবহাওয়াকে হালকা করে দিয়েছিলেন। উদ্দেশ্য একটাই, নায়িকারা যাতে সহজ হতে পারেন।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর