সাতক্ষীরায় আজও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩
সাতক্ষীরায় আজও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩

সাতক্ষীরায় আজও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩

Other

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১২০ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের শতকারা হার দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫০ শতাংশ।

করোনার শুরু থেকে এ পর্যন্ত সাতক্ষীরায় ৩ হাজার ৩২১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৪ জনের। আর এ পর্যন্ত উপসর্গ নিয়ে মারা গেছে ৩৩২ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা ৮২০ জন। এর মধ্যে সরকারি-বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন আছে ৪০৯ জন। আর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২৭৪ জন রোগী ভর্তি রয়েছে। এর মধ্যে ২৬ জন করোনা পজেটিভ রোগী চিকিৎসা সেবা নিচ্ছেন।

আরও পড়ুন


এক নারীর একসঙ্গে একাধিক পুরুষকে বিয়ের প্রস্তাবে তোলপাড়

মগবাজারে বিস্ফোরণ: রমনা থানায় হত্যা মামলা দায়ের

নাটোরে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬১ জন

জিম্বাবুয়ের পথে বাংলাদেশ ক্রিকেট দল


এদিকে জেলা প্রশাসনের ঘোষণা করা ৫ জুন থেকে চলমান লকডাউন চতুর্থ দফায় আরও একসপ্তাহ বাড়িয়ে ১ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে। কঠোর বিধি-নিষেদের মধ্যদিয়ে লকডাউন চলছে। কিন্তু লকডাউন বাস্তবায়নে হিমশিম খাচ্ছে স্থানীয় প্রশাসন।

লকডাউন বাস্তবায়নে পুলিশ শহরের মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করছে। কিন্তু স্বাস্থ্যবিধি মানছে না কেউ। অবাধে চলছে ইঞ্জিন চালিত ভ্যান, নছিমন করিমনসহ বিভিন্ন অবৈধ যান চলাচল। স্থানীয় হাট-বাজারগুলোতে প্রশাসনের নজরদারি না থাকায় কোন ভাবে স্বাস্থ্য-বিধি মানছে না সাধারণ মানুষ।

news24bd.tv এসএম