ধর্ষণসহ যৌন নির্যাতনের ৩০ অভিযোগ পর্নো তারকার বিরুদ্ধে
ধর্ষণসহ যৌন নির্যাতনের ৩০ অভিযোগ পর্নো তারকার বিরুদ্ধে

ধর্ষণসহ যৌন নির্যাতনের ৩০ অভিযোগ পর্নো তারকার বিরুদ্ধে

অনলাইন ডেস্ক

ধর্ষণসহ যৌন নির্যাতনের ৩০টি অভিযোগে উঠেছে পর্নো তারকা রন জেরেমি (৬৮) বিরুদ্ধে। এর মধ্যে ১২টি ধর্ষণের অভিযোগ আছে।  

বলা হয়েছে, ১৯৯৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত তার শিকারে পরিণত হয়েছেন বিভিন্ন বয়সী নারী। এর মধ্যে আছেন ১৫ বছরের বালিকা থেকে শুরু করে ৫১ বছর বয়সী নারী পর্যন্ত।

 

কমপক্ষে ২১ জন নারী ও যুবতীকে তিনি এমন যৌন নির্যাতন করেছেন বলে অভিযোগে বলা হয়েছে। বুধবার যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেস সুপেরিয়র কোর্টে নিজের বিরুদ্ধে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন জেরেমি। তার আইনগত নাম রোনাল্ড জেরেমি হায়াত। পর্নো জগতে তিনি রন জেরেমি নামে পরিচিত।

গত বছর তার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করা হয়। তার মধ্যে বেশির ভাগ অভিযোগ একই রকম। এর আগে হলিউডের মুঘল বলে পরিচিত প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে প্রথম সারির অভিনেত্রীসহ বহু নারী যৌন নির্যাতনের অভিযোগ উত্থাপন করেন।  

তা তদন্তে যে কৌশল নেয়া হয়েছিল, অনেকটা সেই রকম কৌশল অবলম্বন করা হয়েছে রন জেরেমির বিরুদ্ধে অভিযোগ তদন্তে। লস অ্যানজেলেস কাউন্টির প্রসিকিউটররা গোপনে অভিযুক্ত করার গ্রান্ড জুরি প্রসিডিউর অবলম্বন করেন। মূল অভিযোগের স্থলে তাদের অভিযোগ প্রকাশ করা হয়। এর ফলে বিচার প্রক্রিয়ায় তথ্যপ্রমাণ এবং প্রক্রিয়ার জন্য প্রাথমিকভাবে যে প্রকাশ্য শুনানি হয়, তা এড়িয়ে যাওয়া গেছে।

বিবাদীপক্ষের আইনজীবী স্টুয়ার্ট গোল্ডফার্ব ইমেইল বার্তায় বলেছেন, রন জেরেমি এসব অপরাধ বিষয়ক অভিযোগের জবাবে একই অবস্থানে আছেন। তিনি সব অভিযোগেই নিজেকে নির্দোষ দাবি করেছেন। ২০২০ সালের জুনে তাকে গ্রেপ্তার করা হয়। তারপর জেলে পাঠানো হয়। এরপর ৬৬ লাখ ডলারের বিনিময়ে জামিন দেয়া হয়।

তার বিরুদ্ধে অভিযোগে বলা হয়েছে, ১৯৯৬ সালে ফটোশ্যুটকালে ১৯ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণ করেছেন তিনি। ২০০৩ সালে এক নাইটক্লাবে ধর্ষণ করেছেন ২৬ বছর বয়সী এক যুবতীকে।  

এ ছাড়া ২০০৮ সালে এক বাসায় মাত্র ১৭ বছর বয়সী এক বালিকাকে ধর্ষণ করেছেন রন জেরেমি। ২০০৪ সালে ১৫ বছর বয়সী একটি বালিকাকে যৌন নির্যাতন করেছেন বলে অভিযোগে বলা হয়েছে।

এখন রন জেরেমির বিরুদ্ধে বিচার প্রক্রিয়ার তারিখ স্থির হয়নি। তবে অক্টোবরে বিচারপূর্ববর্তী শুনানি হবে। সে সময়ে আদালতে উপস্থিত হতে বলা হয়েছে তাকে।  

উল্লেখ্য, পর্নো জগতে কয়েক দশক ধরে সুপরিচিত এবং খুব উঁচু মানের তারকা রন জেরেমি। ১৯৭০-এর দশক থেকে কয়েক শত পর্নোছবিতে অভিনয় করেছেন তিনি।  

আরও পড়ুন:


কাশ্মীর দখল করে পাকিস্তানের হাতে তুলে দেবে তালিবান!

ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!


NEWS24.TV / কামরুল