নেশার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা

নেশার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা

Other

পিরোজপুরের স্বরুপকাঠিতে নেশার টাকা চেয়ে না পেয়ে কোদাল দিয়ে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। নিহত বৃদ্ধার নাম মো. জয়নাল আকন (৭০) এবং হত্যাকারি তার ছেলে মো. রাজ্জাক আকন (৩৮)।  

ঘটনাটি ঘটেছে স্বরুপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানার দক্ষিণ মাহমুদকাঠি গ্রামের আকন বাড়িতে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার ও গ্রামবাসীরা জানায়, ছেলের এক পিটানেই বৃদ্ধ পিতা মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের অন্যান্যে স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে নিয়ে যান।  

বিকেলে হাসপাতাল থেকে নিহতের মেজ ছেলে সুমন আকন তার মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন। ঘটনার পর থেকেই হত্যাকারি ছেলে রাজ্জাক আকন গা ঢাকা দিয়েছে। ঘাতক রাজ্জাক এর আগেও নেশার টাকার জন্য বাবাকে জ্বালাতন করত।

হত্যাকারি রাজ্জাক আকনের মেজ ভাই সুমন আকন বলেন, তার ভাই এলাকার একজন মাদকাসক্ত লোক। সে কোন কাজকর্ম করে না। সংসারে তার স্ত্রী ছেলে মেয়ে রয়েছে। তার ভাই অপকর্ম, মাদকাসক্ত হওয়ায় তার সংসার আমরা চালাই। সে প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও আমাদের সাথে ঝগড়াজাটি করত।  

ঘটনার দিন দুপুরে সে বাড়িতে এসে বাবার কাছে নেশার টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি করলে। এক পর্যায় বাবা তাকে একটু বকাঝকা করলে রাজ্জাক বাবাকে কোদাল দিয়ে মাথায় একটি সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সে লুটিয়ে পড়ে। সাথে সাথে বাবাকে বরিশাল শেবাচিমে নিয়ে গেলে হাসাপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় চৌকিদার নুরুজ্জামান বলেন, শুনেছি রাজ্জাক একজন নেশাগ্রস্থ লোক। সে প্রায়ই নেশা করত।

ইউপি সদস্য মুহিদ মাহমুদ বলেন, রাজ্জাক একজন মাদকসেবী। শুনেছি প্রায়ই সে নেশার টাকার জন্য পরিবারে বাবার সাথে ঝগড়াজাটি করত।  

আরও পড়ুন:


শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


NEWS24.TV / কামরুল