পটুয়াখালীতে তাবলিগে আসা মুসল্লিদের চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট
পটুয়াখালীতে তাবলিগে আসা মুসল্লিদের চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট

পটুয়াখালীতে তাবলিগে আসা মুসল্লিদের চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট

Other

পটুয়াখালীতে তাবলিগ জামাতে বিভিন্ন জেলা থেকে আসা ১৩ সদস্যকে শহরের একটি মসজিদে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এঘটনার পর স্থানীয়রা ওই মুসল্লিদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তাবলিগ জামাতে আগত সদস্যের মধ্যে সুস্থ জাবের ও রাসেল জানান, বৃহস্পতিবার ঢাকার নারায়ণগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, টাঙ্গাইলের বিভিন্ন এলাকার ১৫ জন সদস্য তিন চিল্লার জন্য পটুয়াখালী আসেন। শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে ১৫ জন সদস্য ওঠেন।

ওই দিন সকাল থেকে তারা ধর্মের প্রতি স্থানীয়দের দাওয়াত দেন।

এরপর তাদের রীতি অনুযাযী কাজ শুরু করেন। রাতে খাবারের সময় তাবলিগ জামাতে আগত সদস্যদের সাথে অন্য ২ জন অপরিচিত মানুষ ওই মসজিদে তাদের সাথে ছিলেন। পরে রাতের খাবার শেষ করে অন্যরা যার যার মতো চলে যায়। ফজরের সময় তারা ২ দুজন ঘুম থেকে উঠলেও সাথে থাকা বয়স্ক ১৩ সদস্য ঘুম থেকে উঠতে পারেনি। এ দেখে স্থানীয় মারকাজে বিষয়টি জানান তারা। পরে অচেতন অবস্থায় ১৩জনকে উদ্বার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। তাদের সাথে থাকা টাকা পয়সা মোবাইল নিয়ে গেছে দূর্বৃত্তরা।

আরও পড়ুন


বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলার শুরু জিয়ার আমলে

কোহিলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

কানাডার সিটি নির্বাচনে মেয়র প্রার্থী বাংলাদেশি মিজানুর রহমান


পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মাহমুদ জানান, অচেতন ১৩ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তদের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আখতার মোরশেদ বলেন, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। থানায় এলে বিস্তারিত বলা যাবে।

news24bd.tv এসএম

;