‘এরাম ডাহে কেউ কোনো দিন কম্বল দিনি’
‘এরাম ডাহে কেউ কোনো দিন কম্বল দিনি’

ফাইল ছবি

‘এরাম ডাহে কেউ কোনো দিন কম্বল দিনি’

অনলাইন ডেস্ক

জম্মের শীত পড়িছে, আজগে কম্বলডা পায়ে নাত্তিরে শান্তিতে ঘুমাতি পারবানি। এরাম ডাহে কেউ কোনো দিন কম্বল দিনি। আল্লাহ তোমাগের ভালো করবে। বসুন্ধরা গ্রুপের নতুন কম্বল পেয়ে চোখে দেখতে না পাওয়া ৭৫ বছরের বৃদ্ধ আব্দুর রহিম এভাবে তাঁর অনুভুতি প্রকাশ করেন।

 

আজ বৃহস্পতিবার দুপুরে যশোরের অভয়নগরে বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার আয়োজনে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠে ২০০ দরিদ্র ও এতিম শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালের কণ্ঠ শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা ও নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, উপদেষ্টা ও কালের কণ্ঠ অভয়নগর উপজেলা প্রতিনিধি সৈয়দ জাহিদ মাসুদ তাজ, প্রেস ক্লাবের আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন।

কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজক শুভসংঘের সভাপতি সৈয়দ সোহায়িব ইমতিয়াজ ইয়াদ, সহ-সভাপতি আজগর আলী, সাধারণ সম্পাদক তানভীর হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আকিব হোসেন গালিব, সদস্য টিপু সুলতান, বিল্লো মঙ্গল দাস, সংগ্রাম, শাকিল, তন্ময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

মেক্সিকোতে বন্দুক হামলায় শিশুসহ অন্তত ৮ জন নিহত

জম্মু-কাশ্মিরে পৃথক বন্দুকযুদ্ধে ৬ জন নিহত 

শুভসংঘের সভাপতি সৈয়দ সোহায়িব ইমতিয়াজ ইয়াদ বলেন, দুইশত কম্বল পেয়েছি। কমিটির সদস্যদের সমন্বয়ে উপজেলার ৮টি ইউনিয়ন ঘুরে দরিদ্র শীতার্ত ও এতিম শিক্ষার্থীদের তালিকা তৈরি করে সুষ্ঠুভাবে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল দেওয়ার জন্য তিনি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানকে ধন্যবাদ জানান।

news24bd.tv/এমি-জান্নাত