'আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে'

ফাইল ছবি

'আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে জনগণ বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে। আসন্ন নির্বাচনে ‘সন্ত্রাস লালনকারী’ দল বিএনপি বিলীন হয়ে যাবে বলেও তিনি মন্তব্য করেন।

আজ শুক্রবার ১৪ দলের সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে জোটের নেতারা এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে (১০ অক্টোবর দেওয়া) স্বাগত জানিয়ে আদালতকে ধন্যবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিম বলেন, আমরা ১৪ দল আদালতকে ধন্যবাদ জানাই। আদালত যে পর্যবেক্ষণ দিয়েছে তাতে উঠে এসেছে জাতিকে নেতৃত্বশূন্য করার জন্য এই গ্রেনেড হামলা চালানো হয়েছিল। আদালতের এ পর্যবেক্ষণের সঙ্গে পুরো জাতি একমত পোষণ করে।

বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল এটা আজ স্বীকৃত, প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্থিত্ব বিলীন হয়ে যাবে।

নাসিম আরও বলেন, এই গ্রেনেড হামলার পর বিএনপি আরও তিন বছর ক্ষমতায় ছিল। তারা এই ঘটনার বিচার করেনি, তদন্ত করেনি। এদেশের জনগণ চেয়েছিলো এই বর্বর হত্যাকাণ্ডের বিচার হোক। সেই বিচার হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসিকতার সঙ্গে এই বিচারের ব্যবস্থা করেছেন, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ১৪ দলের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

১৪ দলের সভায় আরও উপস্থিত ছিলেন,ওয়ার্কার্স পার্টির সভাপতি সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদের সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, শরিফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, কমিউনিস্ট কেন্দ্রের সভাপতি ডা. ওয়াজেদুল ইসলাম খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতারা।  

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর