শংকরপুরে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

শংকরপুরে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

যশোর প্রতিনিধি

যশোর শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় 'বন্দুকযুদ্ধে' বিল্লু পারভেজ নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। পুলিশের দাবি দুই গ্রুপ সন্ত্রাসীর মধ্যে গোলাগুলিতে ওই যুবক নিহত হয়েছে। নিহত বিল্লু পারভেজ শংকরপুর জোমাদ্দারপাড়ার আব্দুর রশিদের ছেলে।

যশোর কোতোয়ালি থানার এসআই সোবহান শরীফ জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় গোলাগুলি চলছে। এ সময় তিনি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ পৌছানোর আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এরপর সেখান থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এছাড়া ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। এঘটনায় মামালার প্রস্তুতি চলছে।

এদিকে আজ সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে নিহতের লাশ সনাক্ত করেন তার মামা মুকুল হোসেন। তিনি জানান, বুধবার রাতে খুলনার ভাড়া বাসা থেকে তাকে ডিবি পুলিশ পরিচয়ে পারভেজকে তুলে নিয়ে যায়। তবে পুলিশ তাকে আটকের কথা স্বীকার করছিল না।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর