ময়মনসিংহে বিএনপির চূড়ান্ত প্রার্থী যারা

বিএনপির চূড়ান্ত প্রার্থীরা

ময়মনসিংহে বিএনপির চূড়ান্ত প্রার্থী যারা

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ১১টি আসনের মধ্যে সাতটিতে বিএনপি চূড়ান্ত মনোনয়ন দিয়েছে। শুক্রবার বিকেলে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির চূড়ান্ত প্রার্থী তালিকার সাতটি আসনে যারা রয়েছেন- ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) শাহ শহীদ সারোয়র, ময়মনসিংহ-৩  (গৌরীপুর) আহমেদ তায়েবুর রহমান হীরণ, ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) জাকির হোসেন বাবলু, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) ইঞ্জিনিয়ার শামস উদ্দিন আহম্মেদ, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) জয়নাল আবেদীন, ময়মনসিংহ-৯ (নান্দাইল) খুররম খান চৌধুরী, ময়মনসিংহ-১১ (ফখর উদ্দিন আহমেদ বাচ্চু)।

এর আগে ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন ছাড়া সব আসনেই একাধিক প্রার্থীদের চিঠি দিয়েছিল বিএনপি।

এরা হচ্ছেন- ময়মনসিংহ-২ আসনে আবুল বাশার আকন্দ, ময়মনসিংহ-৩ ইঞ্জি. ইকবাল হোসেন, ময়মনসিংহ-৬ আখতারুল আলম ফারুক, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) ডা. মাহবুবুর রহমান লিটন ও আমিন সরকার, ময়মনসিংহ-৯ (নান্দাইল) ইয়াসির খান চৌধুরী ও ময়মনসিংহ-১১ (ভালুকা) অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল।

আগামীকাল শনিবার ঘোষণা করা হবে ময়মনসিংহ-১ (হালুঘাট-ধোবাউড়া), ময়মনসিংহ-৪ (সদর), ময়মনসিংহ-৮(ঈশ্বরগঞ্জ), ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের চূড়ান্ত প্রার্থী তালিকা।

এসব আসনর মধ্যে হালুয়াঘাট-ধোবাউড়া থেকে আফজাল এইচ খান, এমরান সালেহ প্রিন্স, আলী আজগর, সালমান ওমর রুবেল, সদর থেকে দেলোয়ার হোসেন খান দুলু ও ওয়াহাব আকন্দ, ঈশ্বরগঞ্জ থেকে শাহ নুরুল কবির শাহীন, লুৎফুল্লাহহেল মাজেদ বাবু অ্যাডভোকেট ও এ এইচ এম খালেকুজ্জামান (গণফোরাম), গফরগাঁও থেকে এ বি সিদ্দিকুর রহমান এবং আখতারুজ্জামন বাচ্চু।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর