কক্সবাজারে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, পুলিশ গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

কক্সবাজারে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, পুলিশ গুলিবিদ্ধ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের টেকনাফের হাবিরছড়া পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মাদক ব্যবসায়ীর নাম মোহাম্মদ হোসেন (২৪)। নিহত মোঃ হোসেন (২৮) সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার নবী হোসেনের ছেলে।

শনিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে ২ হাজার ইয়াবা , তিনটি দেশীয় এলজি ও ১২টি গুলি ও ৪০টি গুলির খালি খোসা জব্দ করেছে। এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার ভোর রাতে ডাকাতি সংগঠিত করার জন্য হাবিরছড়া পাহাড়ি এলাকায় একদল ডাকাত অবস্থান করছে।  

এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম হাবিরছড়া পাহাড়ি এলাকায় অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত ও ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধের সময় তিন পুলিশ সদস্য আহত হন।  

আহত পুলিশ সদস্য হলেন, এএআসই ফরহাদ, কনস্টেবল ফাহিম ও মাসুদ। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে মোঃ হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ গুলিবিদ্ধ মোঃ হোসেনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান,  নিহত মোঃ হোসেন ইয়াবা ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে হত্যাসহ ৪টি মামলা রয়েছে।  সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর