সাভারে বিয়ের প্রলোভনে নার্সকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

সাভারে বিয়ের প্রলোভনে নার্সকে ধর্ষণের অভিযোগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারে বিয়ের প্রলোভনে এক নার্সকে ধর্ষণের অভিযোগে নাজমুল মিয়া নামের (২২) এক যুবককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।  রবিবার রাতে সাভারের থানা বাসষ্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের স্বীকার ওই তরুণী ও আটক ধর্ষণকারী যুবক নাজমুল সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড সাভার শাখায় ডক্টরের সহকারী হিসেবে দুই বছর ধরে কর্মরত। পরে নাজমুল নামের ওই যুবকের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই যুবক তরুণীকে একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে তরুণী ওই যুবককে বিয়ের জন্য চাপ দিলে নাজমুল বিয়ে করতে অস্বীকার করে। এরপর ওই তরুণী সাভার মডেল থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই যুবককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এদিকে, তরুণীর অভিযোগ- ধর্ষণের বিষয়টি একাধিকবার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড সাভার শাখার ম্যানেজার জহুরুল ইসলামকে জানালেও তিনি কোন ব্যবস্থা নেননি।
 উল্টো ওই যুবকের পক্ষ নিয়ে তরুণীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড কর্তৃপক্ষ ওই যুবক ও তরুণীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বলে জানা গেছে।  

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন,  এই ঘটনার সাভার মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয় । ধর্ষণের স্বীকার ওই তরুণী মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার শেওড়া গ্রামের আব্দুল মতিনের মেয়ে।

সম্পর্কিত খবর