মাদারীপুরে ওয়েলকাম পার্টির সদস্য আটক, পাসপোর্টসহ লক্ষাধিক টাকা উদ্ধার

মাদারীপুরে ওয়েলকাম পার্টির সদস্য আটক, পাসপোর্টসহ লক্ষাধিক টাকা উদ্ধার

বেলাল রিজভী • মাদারীপুর প্রতিনিধি

জীনের বাদশাহ পরিচয়ে ওয়েলকাম পার্টির প্রতারক চক্রের সদস্য এবাদাত মাতুব্বরকে (২৭) আটক করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেপ্তার করে র‌্যাব-৮। এ সময় তার কাছ থেকে মাদকদ্রব্য, একাধিক মোবাইল ও সীমকার্ড, পাসপোর্ট এবং লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়েছে। আটক এবাদাত একই এলাকার মোজাম মাতুব্বরের ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার হাছান আলী জানান, বিভিন্ন ব্যক্তির মোবাইলে মধ্যরাতে জীনের বাদশাহ পরিচয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল এবাদাত। বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে তার নেতৃত্বাধীন একটি চক্র।  

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান চালায় র‌্যাব-৮। এ সময় প্রতারক চক্রের সদস্য এবাদাতকে আটক করা হয়।

পরে তার দেওয়া স্বীকারোক্তি মতে নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে ৬৭৫ পিচ ইয়াবা, ৩২ বোতল ফেন্সিডিল, ১৬ রোল গাঁজা, ৪৬টি মোবাইল, ২৫টি সীম কার্ড, ৬০টি গ্যাস লাইট, ১টি পাসপোর্ট ও নগদ ১ লাখ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই প্রতারকের বিরুদ্ধে ভাঙ্গা থানায় এ ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

বেলাল/অরিন/নিউজ টোয়েন্টিফোর


 

সম্পর্কিত খবর