পানির ট্যাঙ্কে স্কুল ছাত্রীর লাশ

নিহত স্কুল ছাত্রী আনিছা আক্তার

পানির ট্যাঙ্কে স্কুল ছাত্রীর লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিখোঁজের ৪দিন পর পানির ট্যাঙ্ক থেকে আনিছা আক্তার নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার হয়েছে। এলাকাবাসী দুর্গন্ধ পেয়ে খবর দিলে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর পানির ট্যাঙ্কে ফেলে গেছে দুর্বৃত্তরা।  

আজ সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত আনিছা আক্তার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদী প্রবাসী আনিছুর রহমানের মেয়ে। সে উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনিছা সোমাবার সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর বুধবার চাচা আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন।

 

শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন দ্বিতীয় তলার পানির ট্যাঙ্ক থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানির ট্যাঙ্ক থেকে আনিছার মরদেহ উদ্ধার করে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর