চোরদের চিনে ফেলায় শ্বাসরোধ করে হত্যা

স্বজনদের আহাজারি, ইনসেটে নিহত শ্যামলী।

চোরদের চিনে ফেলায় শ্বাসরোধ করে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চোরদের চিনে ফেলায় শ্যামলী খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর শিরোটোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্যামলী খাতুন ওই গ্রামের দুবাই প্রবাসী কবির হোসেনের ছোট মেয়ে ও পারঘোড়াপাখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দিবাগত গভীর রাতে একদল চোর কবির হোসেনের বাড়িতে ঢোকে।

তারা প্রথমে কবির হোসেনের স্ত্রী আলিয়ারা বেগম, বড় মেয়ে চাম্পা খাতুন ও শ্যামলী খাতুনের ঘরে প্রবেশ করেই আলিয়ারা বেগম ও চাম্পার মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে।

এরপর তাদের গলায় থাকা তিনটি চেইন ও দুটি টাচ্ মোবাইল ফোন নিয়ে যায়। যাবার সময় শ্যামলী খাতুন চোরদের চিনে ফেলায় চোরের দল শ্যামলীকে জোর করে পাশের ঘরে নিয়ে বালিশ চাপা দিয়ে ও গলায় ওড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার করে বাড়ির প্রধান ফটকে শিকল আটকিয়ে পালিয়ে যায়।

পরে ভোররাত সাড়ে তিনটার দিকে প্রতিবেশীরা সেহেরী খাওয়ার জন্য ডাকতে গেলে বাইরে শিকল দেখে সন্দেহ হলে চিৎকার করতে থাকে।

একপর্যায়ে প্রতিবেশীরা ছুটে আসে এবং ঘরে ঢুকে আলিয়ারা ও চাম্পাকে অচেতন অবস্থায় এবং পার্শ্ববর্তী ঘরে শ্যামলীকে বিছানায় গলায় ওড়না পেচিয়ে পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়।

পরে শিবগঞ্জ থানার এসআই ইকবাল সোমবার সকালে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
 

সম্পর্কিত খবর