দুই ভাইয়ের দ্বন্দ্বে প্রাণ গেল শিশুর

প্রতীকী ছবি

দুই ভাইয়ের দ্বন্দ্বে প্রাণ গেল শিশুর

সাতক্ষীরা প্রতিনিধি

বসত ঘরের চাল উঠানো নিয়ে বিরোধ নিয়ে ছুড়ে মারা ইটের আঘাতে আহত শিশু তৈয়বুর রহমানের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা সার্জিক্যাল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত শিশু তৈয়বুর রহমান সাতক্ষীরা আশাশুনি উপজেলার পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি পাড়ের ছেলে।  

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সাতক্ষীরার আশাশুনি উপজেলার পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি পাড় ও আব্দুল খলিল পাড় দুই ভাইয়ের মধ্যে ঘরের চাল উঠানো নিয়ে বাকবিতণ্ডা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে খলিল এবং তার দুই ছেলে মহাসিন ও ইয়াসিন এক পর্যায়ে গণি পাড়কে লক্ষ্য করে ইট ছুড়ে মারে। তাদের ছোঁড়া একটি ইট ঘরের পাশে দাড়িয়ে থাকা গনি পাড়ের শিশু পুত্র তৈয়বুরের মাথায় লাগে। এতে মাথা কেটে রকতাক্ত আহত হয় ১০ বছরের শিশু তৈবুর। তাৎক্ষনিক তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায়। সেখানেও অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন।

শুক্রবার সকালে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা সার্জিক্যাল হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সম্পর্কিত খবর