এবার পিরোজপুরে আইনজীবীর সহকারীকে হত্যা

প্রতীকী ছবি

এবার পিরোজপুরে আইনজীবীর সহকারীকে হত্যা

অনলাইন ডেস্ক

পিরোজপুরে মো. তাজউদ্দিন শেখ (৩২) নামের এক আইনজীবীর সহকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি পিরোজপুর জজ আদালতে আইনজীবীর সহকারী হিসেবে কাজ করতেন।

নিহত মো. তাজউদ্দিন শেখ পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের দুলিয়ারী কদমতলা গ্রামের মো. শহিদুল ইসলাম (ছালাম) শেখের ছেলে।

শুক্রবার (৮ জুলাই) খুলনায় ময়নাতদন্ত শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে আনা হবে।
 
জানা যায়, গত সোমবার (৪ জুলাই) বিকেলে তিনি আদালত থেকে অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন। এ সময় শহরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন অটোরিকশা স্ট্যান্ডে পৌঁছলে অটোরিকশা চালকের সঙ্গে অতিরিক্ত ভাড়া নিয়ে তর্কবিতর্ক হয়। এ সময় ওই স্ট্যান্ডে থাকা স্থানীয় দুই যুবক তাকে বেধম মারধর করে।
এতে গুরুতর আহত হলে প্রথমে তাকে জেলা হাসপাতালে ও পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ জুলাই) রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
 
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জ. ম মাসুদুজ্জামান জানান, এর আগে গত মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে নিহতের বাবা মো. শহিদুল ইসলাম (ছালাম) বাদী হয়ে হামলা ও মারধরের অভিযোগ করে একটি মামলা করেন। ওই মামলাটিই হত্যা মামলা হিসেবে নেয়া হবে।

news24bd.tv/কামরুল