যেনতেন নির্বাচন করে আর কেউ পার পাবে না: জাপা মহাসচিব

সংগৃহীত ছবি

যেনতেন নির্বাচন করে আর কেউ পার পাবে না: জাপা মহাসচিব

অনলাইন ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীদের নিয়ে রোববার বিকেলে বনানীর কার্যালয়ে এক সভা করেন জাতীয় পার্টির মাহসচিব মুজিবুল হক চুন্নু। সভায় মহাসচিব বলেন যেনতেন নির্বাচন করে আর কেউ পার পাবে না। জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি এখন অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী বলে সভায় মত দেন তিনি।

এরআগে গত বুধবার জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ দলের জাতীয় সম্মেলনের ডাক দিয়ে নিজেকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ঘোষণা করে আট সদস্যের একটি কমিটি দেন।

তার একদিন না যেতেই রওশন এরশাদকে সরিয়ে দলটির চেয়ারম্যান জি এম কাদেরকে জাতীয় সংসদের বিরোধী দলের নেতা মনোনীত করেন দলটির সংসদ সদস্যরা।

এরপর কয়েক দফা বৈঠক শেষে আজ বনানীর কার্যলয়ে আগামী নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে সভায় বসেন মুজিবুল হক। সেখানে নেতা-কর্মীদের উদ্দেশ্যে কথা বলেন তিনি। এ সময় মুজিবুল বলেন, ‘যারা জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চায়, তারা বোকার স্বর্গে বাস করছে।

জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ সফল হবে না। পার্টির নেতা-কর্মীরা প্রয়োজনে জীবন দিয়ে পার্টির বিরুদ্ধে সব ষড়যন্ত্র নসাৎ করে দেবে। ’

মুজিবুল হক আরও বলেন, ‘আগামী জাতীয় নির্বাচন কারও জন্যই সহজ হবে না। যেনতেন নির্বাচন করে কেউ আর পার পারে না। আমরা ৩০০ আসনেই নির্বাচন করতে প্রস্তুতি নিচ্ছি। ত্রিমুখী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে সবাইকে। আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতার দ্বন্দ্বে সহিংসতা শুরু করেছে। দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। এই সুযোগে জাতীয় পার্টির নেতা-কর্মীরা সাধারণ মানুষের কাছে গিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন ও সুশাসনের দাওয়াত পৌঁছে দেবে। ’

news24bd.tv/ আমিরুল