আদালত থেকে পালিয়ে যাওয়া ডাকাতি মামলার আসামি ধরা 

আদালত থেকে পালিয়ে যাওয়া ডাকাতি মামলার আসামি ধরা 

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া ডাকাতি মামলার আসামি আজিজুল শেখ (২৮) পুলিশের হাতে ধরা পড়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকার ধামরাই থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। শুক্রবার সকালে পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।  

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের বলেন, গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানার জলিরপাড় গ্রামের আশ্রায়ণ প্রকল্পের ঘরের বাসিন্দা ফজল শেখের ছেলে আজিজুল শেখ।

 

২০২০ সালের ১৮ অক্টোবর আজিজুল চুয়াডাঙ্গার ঘুঘুডাঙ্গা গ্রামে একটি ডাকাতি ঘটনার সন্দেহজনক আসামি হিসেবে গ্রেপ্তার হন। সেই থেকে তিনি কারাগারে ছিলেন। গত ১৬ অক্টোবর রোববার সকাল ১১টার দিকে আজিজুলকে চুয়াডাঙ্গা কারাগার থেকে আদালতে আনার সময় আদালত চত্বরে কারাগারের আসামি বহন করা গাড়ি থেকে নেমে কৌশলে পালিয়ে যান আজিজুল। তার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

তাকে গ্রেপ্তারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের একাধিক দল।

পুলিশ সুপার জানান, পালিয়ে যাওয়া আসামির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, দস্যুতা, চুরিসহ ১৪টি মামলা আছে।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রোববার সকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঘুঘুডাঙ্গা গ্রামে একটি ডাকাতির মামলায় আটক আসামি আজিজুল শেখসহ অন্য কয়েকজন আসামিকে নিয়ে আদালতের একটি প্রিজন ভ্যান চুয়াডাঙ্গা আদালত প্রাঙ্গণে আসে। ওই গাড়িতে আসামিদের আদালতে পৌঁছে দেওয়া হয়। গাড়ি থেকে নামার পরপরই কৌশলে ডাকাতি মামলার আসামি আজিজুল হাতের হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায়। টানা ৫ দিন পলাতক থাকার পর আজিজুল ধরা পড়ে।

news24bd.tv/কামরুল