খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের বিশেষ সভা সম্পন্ন

সভায় বক্তব্য রাখছেন খুলনা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ও নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের বিশেষ সভা সম্পন্ন

অনলাইন ডেস্ক

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে আয়োজিত সভায় ঢাকায় কর্মরত খুলনার ১০ জেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

খুলনা বিভাগ থেকে বিভিন্ন গণমাধ্যমে কর্মরতদের নিয়ে গঠিত এই ফোরামের ভবিষ্যৎ পরিকল্পনা প্রণয়ন ও গঠনতন্ত্র সংশোধনের বিষয়ে সভায় আলোচনা হয়।  

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাহী কমিটির সভাপতি কাজী আবদুল হান্নানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন খুলনা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ও নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা, মাছরাঙা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক রেজওয়ানুল হক রাজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মধুসূদন মণ্ডল, রাশেদুল ইসলামসহ শতাধিক সদস্য।

 

১০ জেলার সাংবাদিকদের সংগঠিত করে খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামকে একটি শক্তিশালী আঞ্চলিক সাংবাদিক সংগঠনে রূপ দিতে সুনির্দিষ্ট পরিকল্পনা তুলে ধরেন সদস্যরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। সিনিয়র সদস্যদের উপস্থিতিতে দ্রততম সময়ের মধ্যে সদস্য তালিকা তৈরি শেষ করে নির্বাচন অনুষ্ঠানের প্রতিশ্রুতি দেন বর্তমান নেতারা।
news24bd.tv/ইস্রাফিল