রংপুরে ভোটের উত্তাপ: ফলাফলে এগিয়ে লাঙ্গল

সংগৃহীত ছবি

রংপুরে ভোটের উত্তাপ: ফলাফলে এগিয়ে লাঙ্গল

নিজস্ব প্রতিবেদক

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে। বিকেল সাড়ে চারটায় ভোট শেষ হওয়ার কথা থাকলেও ইভিএমে ধীরগতির কারণে নির্ধারিত সময়ের পরেও মাঠে শত শত ভোটারকে ভোটদানের জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত ভোটের ফলাফলে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে লাঙ্গল প্রতীক। জানা গেছে কয়েকটি কেন্দ্রে নৌকা প্রার্থীর থেকে কয়েকগুণ বেশি ভোট পেয়ে এগিয়ে রয়েছেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা।

 এখন পর্যন্ত মোট ২২৯টি কেন্দ্রের মধ্যে ১২৩টি কেন্দ্রের ফলাফলে লাঙ্গল পেয়েছে ৭৩,২৬৫টি ভোট, নৌকা পেয়েছে ১১,৯৬৩টি ভোট এবং হাত পাখা ২৬,১০৫ ভোট।

এর আগে নির্বাচনে মেয়র পদে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকের হোসনে আরা লুৎফা ডালিয়া ও লাঙ্গল প্রতীকের মোস্তাফিজার রহমান মোস্তফা কেউই বড় ধরনের কোনো অনিয়মের অভিযোগ করেননি।

ডালিয়া ও মোস্তফা ছাড়া মেয়র পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) শফিয়ার রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরুজ্জামান পিয়াল, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মণ্ডল রাজু, জাকের পার্টির খোরশেদ আলম খোকন, বাংলাদেশ কংগ্রেসের আবু রায়হান এবং স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান বনি ও লতিফুর রহমান মিলন। এছাড়া সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক