ক্ষুদ্ধ হয়ে দেশমকে যে প্রশ্ন করলেন বেনজেমার প্রতিনিধি

সংগৃহীত ছবি

ক্ষুদ্ধ হয়ে দেশমকে যে প্রশ্ন করলেন বেনজেমার প্রতিনিধি

অনলাইন ডেস্ক

শুরুতে ফ্রান্সের কাতার বিশ্বকাপ স্কোয়াডে ছিলেন করিম বেনজেমা। বর্তমান ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারকে নিয়েই টানা দ্বিতীয় বিশ্বকাপ জয়ের ছক কষেছিলেন ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। তবে বিশ্বকাপ শুরুর কদিন আগে চোটে পড়েন বেনজেমা। এরপর দল থেকে জানিয়ে দেওয়া হয়, বিশ্বকাপে আর খেলতে পারবেন না এই তারকা ফুটবলার।

তবে বিশ্বকাপ শেষ হতে চাঞ্চল্যকর এক তথ্য দিলেন বেনজেমার প্রতিনিধি করিম জাজিরি। তিনি প্রমাণসহ জানিয়েছেন, চাইলেই বেনজেমাকে দলের সঙ্গে রাখতে পারতেন দেশম। কেননা শেষ ষোলোর আগেই ম্যাচ খেলার মতো ফিট হয়ে উঠতে পারতেন রিয়াল মাদ্রিদের হয়ে গেল মৌসুমে দুর্দান্ত খেলা এই স্ট্রাইকার।

গতকাল করিম জাজিরি টুইটারে একটা ভিডিও শেয়ার করেছেন।

যেখানে বেনজেমার ডায়াগনোসিস রিপোর্ট দেখা যাচ্ছে। ক্যাপশনে জাজিরি লিখেছেন, ‘আমি তিনজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করেছি, যারা এই ডায়াগনোসিস দেখে নিশ্চিত করেছেন যে বেনজেমা শেষ ষোলো থেকেই খেলার জন্য ফিট। অন্তত বেঞ্চে থাকার জন্য যথেষ্ট। ’ এরপরই দেশমকে কটাক্ষ করে জাজিরি লিখেছেন, ‘আপনি কেন তাকে এত তাড়াতাড়ি চলে যেতে বললেন?’

কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে টানা দুই বিশ্বকাপ জয়ের স্বপ্ন জলাঞ্জলি দেয় ফ্রান্স। টাইব্রেকারে ফ্রান্সের সেই হারের পরের দিনই জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন বেনজেমা। এরপরই খবর বেরোয়, দেশমের ওপর ক্ষোভ থেকেই জাতীয় দলকে বিদায় দিয়ে বলেছেন তিনি। এদিকে, দেশমের সঙ্গে বেনজেমার সম্পর্ক আগে থেকেই খুব একটা ভালো না। ফলে অনেকে দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন। অনেকে দাবি করছেন, সম্পর্ক ভালো না বলেই কাতার বিশ্বকাপ স্কোয়াডে বেনজেমাকে ধরে রাখতে চাননি দেশম।

২০১৫ সালে ফ্রান্স ফুটবলার ম্যাথু ভালবুয়েনার এক স্পর্শকাতর ভিডিও পেয়ে যায় দুই ব্যক্তি। সে ঘটনায় জড়িয়ে পড়েন বেনজেমা। ভালবুয়েনার ভিডিও প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করেছিল দুষ্কৃতকারীরা। সতীর্থকে টাকাটা দিয়ে দেওয়ায় জোরাজুরি করেছিলেন বেনজেমা। এরপর থেকেই সন্দেহটা তার ওপর চলে যায়। এরপরই দেশমের চক্ষুশূল হন তিনি। জাতীয় দলের বাইরে দীর্ঘ ৫ বছর থাকতে হয়েছিল তাকে।

news24bd.tv/সাব্বির