আবারও বিয়ের পিঁড়িতে ব্রাজিলিয়ান তারকা রোনালদো

সংগৃহীত ছবি

আবারও বিয়ের পিঁড়িতে ব্রাজিলিয়ান তারকা রোনালদো

অনলাইন ডেস্ক

ব্রাজিলের হয়ে দুইবার বিশ্বকাপজয়ী ফুটবল কিংবদন্তি রোনালদো নাজারিও চতুর্থবারের মতো বিয়ে করতে যাচ্ছেন। দেশটির মডেল সেলিনা লকসের সঙ্গে আট বছর প্রেমের পর গাঁটছাড়া বাঁধতে যাচ্ছেন ৪৬ বছর বয়সী এই ফুটবল তারকা।

ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ল্যান্স’ জানিয়েছে, ২০১৫ সালে সেলিনার সঙ্গে পরিচয় রোনালদোর। এরপর স্পেনে রোনালদোর বাসায় যাতায়াত শুরু করেন প্রেমিকা।

এ জুটি দীর্ঘ আট বছর চুটিয়ে প্রেম করেছেন। অতপর প্রেমিকা সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন একসময় ইন্টার মিলান ও রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতানো এ স্ট্রাইকার 

বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে দিয়েছেন প্যারিস ফ্যাশন উইকের নিয়মিত মডেল ও প্রেমিকা সেলিনা লকস। তাদের দুজনের একটি ছবি পোস্ট করে সেলিনা ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাঁ। আমি রাজি।

তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি। ’ 

ব্রাজিলের তারকা খেলোয়াড় রোনালদোও ওই পোস্টে জবাব দিয়েছেন। তিনি লেখেন, তোমাকেও ভালোবাসি।  

আরও পড়ুন: পরীকে পেতে খরচ কোটি টাকা

ফ্যাশন জগতের তারকা সেলিনা ছোট বয়সেই মডেলিংয়ে যুক্ত হন। ৩২ বছর বয়সী এই মডেল ইন্ডাস্ট্রির খ্যাতিমান কয়েকটি সাময়িকীর প্রচ্ছদকন্যাও হয়েছেন। ‘ভোগ’, ‘বাজার’ ও ‘দিওর’-এর মতো বেশ কিছু নামীদামি ব্র্যান্ডের সঙ্গে কাজও করেছেন তিনি।

রোনালদো ১৯৯৭ সালে ব্রাজিলিয়ান মডেল সুজানা ওয়ের্নারের সঙ্গে সম্পর্কে জড়ান। তারা বিয়ে না করলেও মিলানে ১৯৯৯ সাল পর্যন্ত একসঙ্গে ছিলেন। তাদের বিচ্ছেদের পর রোনালদো মিলান ডমিনগুয়েজকে বিয়ে করেন রোনালদো। এ সম্পর্ক মাত্র চার বছর টিকেছিল।

পরে ব্রাজিলিয়ান মডেল ও এমটিভি ভিজে ড্যানিয়েল সিকারেল্লিকে বিয়ে করেন রোনালদো। ২০০৫ সালে সেই জুটি মাত্র তিন মাস স্থায়ী হয়েছিল। এরপর মারিয়া বিয়েট্রিচকে বিয়ে করেন রোনালদো।  

ব্রাজিলের বডিবিল্ডার মিশেল উমেজুর সঙ্গে ২০০২ সালে টোকিওতে পরিচয় হয়েছিল রোনালদোর। উমেজুর সঙ্গে প্রেমের সম্পর্কে ২০০৫ সালে অ্যালেক্সের নামে এক সন্তানের বাবা হন রোনালদো। তবে আট বছর প্রেম করলেও সেলিনার সঙ্গে এখনো কোনো সন্তান নেননি।

news24bd.tv/হারুন