হিংসুক নোরা সহ্য করতে পারত না জ্যাকলিনকে: সুকেশ

সংগৃহীত ছবি

হিংসুক নোরা সহ্য করতে পারত না জ্যাকলিনকে: সুকেশ

অনলাইন ডেস্ক

বলিউড আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহি আর জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি দুই নায়িকার দ্বন্দ্ব এখন কারো অজানা নয়। দ্বন্দ্বের মূলে রয়েছে সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে সুকেশ বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন।

এবার তাঁর আরও একটি চিঠি প্রকাশ্যে এসেছে। সেখানে তিনি নোরা ফতেহির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন।

সুকেশ চিঠিতে জানান, তিনি এবং জ্যাকলিন দুজনেই একটি সম্পর্কে ছিলেন। আর সেই সম্পর্ক নিয়ে নোরা ঈর্ষান্বিত হয়ে পড়েন।

শুধু তাই নয়, তিনি যে বরাবরই জ্যাকলিনের প্রতি ঈর্ষান্বিত ছিলেন সেই কথাও জানান।  

সুকেশ আরও জানান, অভিনেত্রী নাকি সবসময় তাঁকে জ্যাকলিনের বিরুদ্ধে খারাপ কথা বলতেন এবং তাঁর ব্রেন ওয়াশ করার চেষ্টা করতেন। একই সঙ্গে সুকেশ দাবি করেন, অর্থনৈতিক অপরাধ ব্যুরোর সামনে তিনি তাঁর বক্তব্য পরিবর্তন করেছেন।

তিনি জানান, নোরা চেয়েছিলেন যাতে তিনি জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসেন। যেহেতু তিনি তেমন কিছু করেননি, সেহেতু তিনি বারবার তাঁকে হয়রান করেন।

২০ জানুয়ারি প্রকাশ্যে আসা চিঠিতে চন্দ্রশেখর লেখেন, নোরা এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডিকে যে তথ্য দিয়েছিলেন সেটার সঙ্গে অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে দেওয়া বক্তব্যের কোনও মিল নেই। তাঁর কথা অনুযায়ী 'গোটা বক্তব্য পাল্টে ফেলা হয়েছে এবং এখন নতুন গল্প ফাঁদা হচ্ছে। অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে ও যে বক্তব্য দিয়েছে সেটার সঙ্গে ইডির চার্জশিট মেলালেই তফাৎ ধরা পড়বে। ' একই সঙ্গে তিনি বলেন নোরা ভীষণ ম্যানুপুলেটিং।

সুকেশ জানান, নোরা তাঁকে দিনে ১০ বার করে ফোন করতেন। আর তিনি যতক্ষণ না উত্তর দিতেন ততক্ষণ ফোন করতেই থাকতেন। একই সঙ্গে অভিনেত্রী যে দাবি করেছিলেন যে তিনি তাঁকে বিলাসবহুল গাড়ি দিতে চেয়েছিলেন যা তিনি ফিরিয়ে দিয়েছেন সেটা পুরোপুরি মিথ্যা।

নোরা এর আগে জানিয়েছিলেন, সুকেশের স্ত্রী নাকি তাঁকে একটি আইফোন, গুচ্চি ব্যাগ, এবং বিএমডাব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। তবে সুকেশ জানান, তিনি অভিনেত্রীকে রেঞ্জ রোভার দিতে চেয়েছিলেন কিন্তু তাঁর তখন বিএমডাব্লিউ ৫ সিরিজের গাড়ির জরুরি প্রয়োজন ছিল, তাই তখন তিনি সেটাই তাঁকে দেন।

তিনি আরও জানান, অভিনেত্রী নাকি তাঁকে এই গাড়িটি তাঁর বোনের বর, মেহবুব ওরফে ববি খানের নামে রেজিস্টার করে দিতে বলেন।  

উল্টোদিকে অভিনেত্রী জানান, এই উল্লিখিত জিনিস ছাড়া তিনি আর কিছু নেননি। যদিও গাড়িটি তাঁর বোনের বরকে দেওয়া হয়েছিল বলেই জানান তিনি।

সুকেশ জানান, নোরা নাকি ববির জন্য একটি মিউজিক কোম্পানিও তৈরি করে দিতে বলেছিলেন। তিনি সেই বিষয়ে সাহায্যও করেছিলেন। একই সঙ্গে অভিনেত্রী নাকি তাঁর থেকে বহু অর্থ নিয়েছেন মরক্কোতে জমি কেনার জন্য।

গত শনিবার দিল্লির একটি আদালত জ্যাকলিন ফার্নান্দেজের বিরুদ্ধে নোরা ফিতেহির আবেদন স্থগিত করেছে। আর সুকেশ চন্দ্রশেখর নোরাকে অভিযুক্তের কাঠগড়ায় দাঁড় করিয়ে জ্যাকলিন ফার্নান্দেজের পাশেই দাঁড়িয়েছেন। তিনি জানান, শেষ পর্যন্ত জ্যাকলিনের পাশে থাকবেন এবং তিনি একই সঙ্গে আশাবাদী যে জ্যাকলিন শীঘ্রই নিরাপদ প্রমাণিত হবেন।

news24bd.tv/রিমু