‘পাঠান’ সিনেমার দর্শকদের জন্য সুখবর

সংগৃহীত ছবি

‘পাঠান’ সিনেমার দর্শকদের জন্য সুখবর

অনলাইন ডেস্ক

বিতর্ক, বিক্ষোভ, বয়কট ও ভাবাবেগে আঘাতের অভিযোগ পেছনে ফেলে বলিউড কিং খান শাহরুখের ‘পাঠান’ রীতিমতো সিনেমা প্রেমীদের মধ্যে ঝড় তুলতে সক্ষম হয়েছে।  

দর্শকের উজাড় করে দেওয়া ভালোবাসায় একের পর এক নজির ভেঙেছে ও গড়েছে শাহরুখ খানের এই ছবি। মুক্তির ছয় দিনে আয় পেরিয়েছে ৬০০ কোটি।  

তবে রের্কড ভাঙা গড়ার মধ্যে সুখবর পেলেন শাহরুখ খান ভক্তরা।

ছবি মুক্তির ষষ্ঠ দিনে এসে টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিলেন ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। জায়গার উপর নির্ভর করে প্রায় ২৫% কমতে পারে টিকিটের দাম।

মুক্তির পর থেকে গোটা দুনিয়ার বক্স অফিসে ‘পাঠান’ ঝড়। এখনও বড় পর্দায় শাহরুখের প্রত্যাবর্তন দেখতে প্রেক্ষাগৃহে লাইন পড়েছে আমজনতার।

সেই উন্মাদনাকে ধরে রাখতেই টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত ওয়াইআরএফ কর্ণধার আদিত্য চোপড়ার।

তবে সব জায়গায় সমান ভাবে কমবে না টিকিটের দাম। সব দিনের শো’ এর দামের মধ্যেও পার্থক্য থাকবে। জায়গা ও সেখানকার মানুষের চাহিদার উপর নির্ভর করে নির্ধারিত হবে টিকিটের মূল্য, জানাচ্ছেন প্রেক্ষাগৃহ মালিকরা। সপ্তাহের মাঝের দিন না সপ্তাহান্ত টিকিটের দাম নির্ধারণ করার সময় মাথায় রাখা হবে সেই হিসাবও।  

সব দিক বিবেচনা করে ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত কমানো হবে ‘পাঠান’-এর টিকিটের দাম। টিকিটের মূল্য কিছুটা কমে যাওয়ায় আরও বেশি সংখ্যায় দর্শক হলমুখী হবেন বলে আশা ছবির নির্মাতা ও প্রেক্ষাগৃহ মালিকদের।

news24bd.tv/হারুন

এই রকম আরও টপিক