পানির বিল নিয়ে কথা কাটাকাটি, রেস্তোরাঁর ব্যবস্থাপক ও কর্মীকে গুলি 

সংগৃহীত ছবি

পানির বিল নিয়ে কথা কাটাকাটি, রেস্তোরাঁর ব্যবস্থাপক ও কর্মীকে গুলি 

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের চাষাড়ায় রেস্তোরাঁর ব্যবস্থাপক ও এক কর্মীকে পানির বিল নিয়ে কথা কাটাকাটির জেরে গুলি করার অভিযোগ পাওয়া গেছে ভবন মালিকের বিরুদ্ধে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ভবন মালিককে আটক করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চাষাড়ার আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) নাজমুল হাসান গণমাধ্যমকে এ তথ্য জানান।

আহতরা হলেন রেস্তোরাঁর ব্যবস্থাপক শফিউর রহমান কাজল ও কর্মচারী মো. জনি।

নাজমুল হাসান জানান, রাত ১০টার দিকে ভবনের মালিক আজাহার তালুকদার রেস্তোরাঁয় আসেন। রেস্তোরাঁর ব্যবস্থাপকের কাছে পানির বিল চান তিনি।

এ নিয়ে দুজন তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ভবন মালিক উত্তেজিত হয়ে বাড়ির চারতলা থেকে দুটি অস্ত্র নিয়ে রেস্তোরাঁর গেটের সামনে কাজলের পায়ে গুলি করেন। এ সময় রেস্তোরাঁর কর্মচারীরা ছুটে এলে তিনি আরও কয়েকটি গুলি ছোঁড়েন। তখন পায়ে গুলি লেগে আহত হন জনি। ঘটনার পর দ্রুত স্থান ত্যাগ করেন ভবন মালিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নগরীর খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে আনা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরক্তি পুলিশ সুপার (অপরাধ) চাউলাউ মারমা গণমাধ্যমকে বলেন, ‘ভবন মালিক আজহার তালুকদারকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি পিস্তল ও একটি শর্টগান জব্দ করা হয়েছে। তার অস্ত্রের লাইসেন্স আছে কি না- তা যাচাই করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। ’

news24bd.tv/ইস্রাফিল