স্ত্রীসহ পুলিশ সদস্যকে মারধর : জামিন পেলেন কোচসহ বাকিরা

সংগৃহীত ছবি

স্ত্রীসহ পুলিশ সদস্যকে মারধর : জামিন পেলেন কোচসহ বাকিরা

অনলাইন ডেস্ক

শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমসে অংশ নিয়ে ফেরার সময় পুলিশ দম্পতিকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হওয়া ৬ খেলোয়ার ও তাদের কোচ জামিন পেয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. লিটন হোসেন তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে, সোমবার অপ্রাপ্ত বয়স্ক ৫ খেলোয়ারকে জামিন দেন রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ আদালতের বিচারক মুহা. হাসানুজ্জামান তাদের জামিন মঞ্জুর করেন। এর মাধ্যমে ১১ খেলোয়ার ও তাদের কোচ জামিন পেলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবি মুসাব্বিরুল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে গুরুতর কোন অভিযোগ ছিলো না। তাই চার্জশিট না হওয়া পর্যন্ত আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।

এদিকে বেলা ১১ টায় রাজশাহী রেল স্টেশনে মানববন্ধন করেছে জেলা ক্রীড়া সংস্থা। মানববন্ধন থেকে মামলা প্রত্যাহার ও রেলওয়ের ওসি গোপাল কুমারের প্রত্যাহার দাবি করেন।

এর আগে মারধরের ঘটনায় রোববার দুপুরে রাজশাহী রেলস্টেশনে ১১ খেলোয়াড় ও তাদের কোচকে গ্রেপ্তার করে রেল পুলিশ। গ্রেপ্তারের পরেই ছয় খেলোয়াড় ও কোচকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিন রাত ৮টার দিকে রাজশাহীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের নেওয়া হলে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. লিটন হোসেন তাদের কারাগারে পাঠান।

যুব গেমসে অংশ নিয়ে ঢাকা থেকে ফেরার সময় জাতীয় জরুরি সেবায় (৯৯৯) কর্মরত পুলিশ কনস্টেবল গোলাম কিবরিয়ার সঙ্গে হাতাহাতি ও মারামারি হয় খেলোয়াড়দের। এসময় তাকে ও তার স্ত্রী রাজিয়া সুলতানা জয়াকে মারধর, শ্লীলতাহানি ও গলার চেইন ছিনতাইয়ের অভিযোগ এনে রেলওয়ে থানায় মামলা করেন রাজিয়া সুলতানা। এ মামলায় ১১ খেলোয়াড় ও কোচকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

news24bd.tv/SHS