নীরবতা ভাঙলেন সাদিক আবদুল্লাহ

সংগৃহীত ছবি

নীরবতা ভাঙলেন সাদিক আবদুল্লাহ

অনলাইন ডেস্ক

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত। তাতে কারো কোনো সন্দেহ নেই। সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মনোনয়ন দিয়েছেন আমার চাচাকে। আমরা এমন কোনো কাজ করবো না যেন অন্য লোকজন ফায়দা নেয়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বিশেষ বৈঠকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার ৬ মিনিট ১১ সেকেন্ড মেয়রের ফেসবুক পেজ থেকে লাইভ করা হয়।

মেয়র সাদিক আব্দুল্লাহ আরও বলেন, কেউ মনক্ষুন্ন হওয়ার কারণ নেই। রাজনীতি একদিনের না।

মনোনয়ন পেয়েছেন আমার চাচা। শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান। আপনারা বুঝতে পেরেছেন। রাজনীতি করেন, আপনারা ভালো করে বোঝেন। এখানে কাউকে সুযোগ দেওয়া যাবে না। শান্ত বরিশালকে শান্ত রাখতে হবে।

সভায় উপস্থিত ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের নেতৃবৃন্দকে ওয়ার্ডে ওয়ার্ডে বার্তা পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই ঐক্যবদ্ধ থেকে আমাদের জয়লাভ করতে হবে। সিটি করপোরেশনের নির্বাচনের ওপর নির্ভর করে জাতীয় নির্বাচন। আমাদের নৌকা মার্কাকে জয়লাভ করাতে হবে। আর যেখানে আমার চাচা মনোনয়ন পেয়েছেন সেখানে কোনো কথাই নেই। আমরা ৩০টি ওয়ার্ড মিলে যেখানে যা করা দরকার করে তার নির্বাচন উঠিয়ে (সম্পন্ন) দিব।

কেউ মনোক্ষুন্ন হবেন না। আমি সংগঠন করতে এসেছি। অনেক দূর যাওয়ার আছে। আমি মনোক্ষুন্ন না; রাজনীতি করি নেত্রীর (শেখ হাসিনা) জন্য। নেত্রী সিদ্ধান্ত দিয়েছেন আমার বাবা মাথা পেতে নিয়েছেন, আপনারাও সেটি মাথা পেতে নেবেন। এর বাইরে যাওয়ার কোনো বার্তা নেই।  

মেয়র নেতাকর্মীদের জানান, এবারের ঈদ তিনি ঢাকাতে তার বাবা আবুল হাসানাত আব্দুল্লাহর সঙ্গে করবেন।

প্রসঙ্গত, বরিশাল থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ ৭ নেতা ফরম কিনেছিলেন। কেন্দ্র সাদিক আব্দুল্লাহকে মনোনয়ন না দিয়ে বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহকে মনোনয়ন দেয়। মনোনয়ন না পাওয়ার দুইদিন পর এ বিষয়ে তার বক্তব্য তুলে ধরলেন সাদিক আব্দুল্লাহ।

news24bd.tv/আলী