ঝালকাঠিতে কিশোর গ্যাংয়ের হামলায় স্বামী-স্ত্রী আহত

ঝালকাঠিতে কিশোর গ্যাংয়ের হামলায় স্বামী-স্ত্রী আহত

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে কিশোর গ্যাংয়ের হামলায় এক দম্পতি আহত হয়েছেন। শনিবার ঝালকাঠি পৌর শহরের স্ট্যান্ড সড়কে এ ঘটনা ঘটে। মাদক সেবনে বাধা দেওয়ায় সৈয়দ মেহেদী হাসান সুমন (৩০) ও তার স্ত্রী মাহামুদা খানমকে (২৭) কুপিয়ে ও পিটিয়ে আহত করে কিশোর গ্যাং সদস্যরা।  

এ ঘটনায় আহত সৈয়দ মেহেদী হাসান বাদী হয়ে শুক্রবার রাতে ঝালকাঠি থানায় কিশোর গ্যাংয়ের ৮ সদস্যর নামে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, সৈয়দ মেহেদী হাসান সুমনের স্ট্যান্ড সড়কে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ওই প্রতিষ্ঠানের আশেপাশে কিশোর গ্যাংয়ের সদস্য প্রতিনিয়ত মাদক সেবন করে আসছে।  

তাদের মাদক সেবনের প্রতিবাদ করলে তারা সুমনের ওপর ক্ষিপ্ত হয়। গত ১০ মে বিকেলে কিশোর গ্যাংয়ের সদস্য শুভ (২২), সুজন (২৪), মেহেদী (২৪), মুরাদ (২৩), নাইম (২০), হৃদয় (২১), তন্ময় (২০) ও রাজিব (২৪) একত্রিত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে ব্যবসায়ী মেহেদী হাসান সুমনের বাসার ওপর ইট ছুড়তে থাকে।

 

তখন তিনি বাসা থেকে সামনে বের হয়ে বাসায় ইট ছোড়ার প্রতিবাদ করলে মাদকসেবী কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে। সুমনের চিৎকার শুনে ঘরের ভেতর থেকে স্ত্রী মাহমুদা খানম বের হয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা।  

এ সময় পরিবারের অন্য সদস্য ও স্থানীয়রা গুরুতর অবস্থায় সুমনকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সুমন বাদী হয়ে ঝালকাঠি থানায় কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, আম পাড়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে তর্ক হয়। পরে এক পক্ষের হামলায় অপরপক্ষ আহত হওয়ায় মামলা নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv/কেআই