বিএনপিকে রাজনীতি থেকে বিদায় করার সময় এসেছে: ইনু

সংগৃহীত ছবি

বিএনপিকে রাজনীতি থেকে বিদায় করার সময় এসেছে: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মুখে নির্বাচনের কথা বললেও এর জন্য সারাদেশে বিএনপির কোনো প্রস্তুতি নেই। তারা অসাংবিধানিক পদ্ধতিতে ক্ষমতায় যেতে শুধু বিদেশি ও অদৃশ্য শক্তির আশায় বসে আছে। তারা মূলত সংবিধান ও গণতন্ত্র বানচালের ষড়যন্ত্রকারী। ’

শনিবার (২০ মে) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে মাধ্যমিক শিক্ষা নিয়ে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, ১৪ বছর ধরে আগুন সন্ত্রাস, জঙ্গী তাণ্ডব মোকাবেলা করেছে সরকার। ভবষ্যিতেও সাংবিধানিক প্রক্রিয়া রক্ষা করতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে এই সরকার সক্ষম হবে।

ইনু বলেন, বিএনপির ইতিহাস হলো নির্বাচন বানচাল করা, আগুন সন্ত্রাস করা। মুখে যতই নির্বাচন ও গণতন্ত্রের কথা বলুক না কেন, বিএনপি মূলত সংবিধান-গণতন্ত্র বানচালের ষড়যন্ত্রকারী।

তারা নির্বাচিত সরকারকে উৎখাত করে দুর্নীতিবাজ, জঙ্গী, রাজাকারদের নিয়ে অস্বাভাবিক সরকার গঠন করতে চায়। বিএনপির কাছ থেকে এর বেশি কিছু আশা করাও যায় না। রাজনীতি থেকে এদের বিদায় করার সময় এসেছে।

ভেড়ামারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন ছাড়াও মাধ্যমিক পর্যায়ের শিক্ষকরা তাদের বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরে বক্তব্য রাখেন।

news24bd.tv/আইএএম