লক্ষ্মীপুরে জাতীয় পার্টির সভায় দুই গ্রুপের হাতাহাতি

লক্ষ্মীপুরে জাতীয় পার্টির সভায় দুই গ্রুপের হাতাহাতি

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে জাতীয় পার্টির পরিচিতি সভায় দুই পক্ষের মধ্যে দুই দফায় হাতাহাতির ঘটনা ঘটেছে। প‌রে পুলিশের হস্ত‌ক্ষে‌পে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বুধবার (২৪ মে) দুপুরে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও জাপার কয়েকজন নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, আগামী মাসে লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সম্মেলন হওয়ার কথা রয়েছে।

এ উপলক্ষে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে প্রস্তুতি সভা হওয়ার কথা ছিল।

কিন্তু সম্মেলন প্রস্তুতি সভা না করে লক্ষ্মীপুর পৌর কমিটির পরিচিতি সভার আয়োজন করেন ওই কমিটির সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু। খবর পেয়ে একই কমিটির সাধারণ সম্পাদক একেএম মাহবুব রশিদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আরিফুর রহমান, জাহাঙ্গীর হোসেন, আলমগীর হোসেনসহ বেশ কয়েকজন ঘটনাস্থলে গিয়ে পৌর কমিটির পরিচিতি সভার ব্যানার ছিঁড়ে ফেলেন।

এসময় তারা পূর্ব নির্ধারিত সম্মেলন প্রস্তুতি কমিটির ব্যানার লাগাতে গেলে উভয় পক্ষের মধ্যে দফায় দফায় হাতাহাতির ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, জাপার নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। নিজেদের মধ্যে কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক