রংপুরে মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

প্রতীকী ছবি

রংপুরে মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

রংপুর নগরীর তাজহাট এলাকায় ১শ ২০ গ্রাম হেরোইন রাখার দায়ে মাদক মামলায় স্বামী ও স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার বিকেলে রংপুরের জেলা ও দায়রা জজ শহীদুল ইসলাম এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিল। পরে তাদের পুলিশী পাহারায় কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

 

মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৫ এপ্রিল রংপুর নগরীর তাজহাট এলাকায় একটি বাড়িতে স্বামী-স্ত্রী হেরোইনসহ মাদক ব্যবসা করছে, এমনি গোপন সংবাদের উপর ভিত্তি করে রংপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে কর্মকর্তারা ওই বাড়িতে অভিযান চালিয়ে ১শ ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে।  

এ ঘটনায় মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ও তার স্ত্রী ওজিফা বেগমকে গ্রেপ্তার করেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। তদন্ত শেষে দুই আসামির বিরুদ্ধে চার্জশিট আদালতে দাখিল করা হয়। মামলায় ৮ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে দুই আসামী স্বামী আমিনুল ইসলাম ও স্ত্রী ওজিফা বেগমকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সাজার আদেশ দেন আদালত।

 

সরকার পক্ষের আইনজীবী পিপি আব্দুল মালেক এ্যাডভোকেট জানান, আলোচিত মামলায় স্বামী ও স্ত্রী দুজন মিলে মাদক ব্যবসায় জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাদের সর্বোচ্চ শাস্তি প্রদান করেছেন আদালত। এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করছে।

news24bd.tv/কেআই