সালিস শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আহত আ. লীগ নেতা

সংগৃহীত ছবি

সালিস শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আহত আ. লীগ নেতা

নোয়াখালী প্রতিনিধি 

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হাজী মো. দুলাল ওরফে দুলাল মেম্বার (৪৭) দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, সালিস শেষে দুলাল মেম্বার মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। এরপর থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আন্ডারচর ইউনিয়ন চেয়াম্যান জসিম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আন্ডারচর ইউনিয়নের একটি সালিস করতে যান দুলাল মেম্বার। সেখানে থেকে সালিস শেষে তিনি মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশে রওনা দেন।

যাত্রা পথে মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরপর ছোড়া দুই রাউন্ড গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। উপস্থিতি স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যালে প্রেরণ করে।

সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান গুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই মোটরসাইকেল আরোহী হালকা আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাৎক্ষণিকভাবে এ ঘটনার কারণ জানা যায়নি উল্লেখ করে তিনি আরও জানান, জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

news24bd.tv/SHS