টাঙ্গাইলে ক্লু-লেস হত্যার রহস্য উদ্ঘাটন

টাঙ্গাইলে ক্লু-লেস হত্যার রহস্য উদ্ঘাটন

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল পৌরসভার পাড় দিঘুলিয়ায় বাপ্পি হত্যাকাণ্ডে জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা।

সূত্র জানায়, গত ২৩ মে রাত অনুমানিক একটা ৪০ মিনিটের দিকে টাঙ্গাইল সদর থানার দিমুলিয়া সাকিন এলাকার দিলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর একব্যক্তির লাশের সন্ধান পায় পুলিশ।

এলাকাবাসী ও ভিকটিমের পরিবারের শনাক্ত মতে মৃত ব্যক্তির নাম আলী আকবর বাপ্পী (৩৮)। তিনি টাঙ্গাইল জেলার পারসিমুলিয়া গ্রামের মৃত দেলোয়ার বেপারীর ছেলে। ঘটনাটিকে একটি পরিকল্পিত হত্যাকাণ্ড ধরে নিয়ে টাঙ্গাইল সদর থানা-পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। পরে তদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় বাপ্পীর মা আজিমন বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা করেন। মামলার পর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মহোদয়ের নির্দেশে থানা-পুলিশ অভিযান শুরু করে।

আটক করা হয় তিন আসামিকে। তারা হলেন- মো. রাজু আহম্মেদ হাবলু (৩০), খোকন (৩১) ও  গুলি (৩০)।  আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের দেওয়া তথ্যে উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা।

news24bd.tvতৌহিদ