এবার দেবের নায়িকা হতে চলেছেন 'মিঠাই' 

সংগৃহীত ছবি

এবার দেবের নায়িকা হতে চলেছেন 'মিঠাই' 

অনলাইন ডেস্ক

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা। 'মিঠাই' সিরিয়ালে অভিনয় করে প্রশংসা পেয়েছেন এই অভিনেত্রী। মিঠাই-এর শ্যুটিং শেষ হতে না হতেই খুশির খবর এসে গেল সৌমিতৃষার ভক্তদের জন্য। নায়ক দেবের সিনেমা দিয়ে এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি।

সোমবার  সোশ্যাল মিডিয়ায় ‘নতুন শুরু’ লিখে স্টোরি শেয়ার করলেন সৌমিতৃষা। তারপর জানা গেল, দেবের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে খুব শীঘ্রই।  

ছোট পর্দা দিয়ে এর আগেও বড় পর্দার নায়িকা হয়েছেন ঋতাভরী চক্রবর্তী, ঐন্দ্রিলা সেনরা। দর্শকরদের প্রিয় মিঠাইরানির কাছেও এসে গেল সেই সুযোগ।

তাও আবার দেবের নায়িকা হয়ে।  

অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হবেন সৌমিতৃষা। ছবিতে নায়ক দেব। প্রযোজক হলেন ‘টনিক’, ‘প্রজাপতি’র মতো হিট সিনেমা উপহার দেওয়া অতনু রায়চৌধুরী।

সৌমিতৃষা এক ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানান, অতনু একদিন ফোন করে তাঁর কাছে জানতে চান সিনেমায় অভিনয় করা নিয়ে তিনি কী ভাবছেন। যেহেতু অনেকদিন ধরেই বড় পর্দায় অভিনয় করার ইচ্ছে তাই আর ‘না’ বলেননি। সঙ্গে জানান, পরিচালক হিসেবে অভিজিৎ সেনও তাঁর খুব পছন্দের।  

অতনু জানালেন, বছর তিনেক আগেই সৌমিতৃষা তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। তখন বাচ্চা বলে ফিরিয়ে দেন। কিন্তু মিঠাই-তে সৌমিতৃষার কাজ দেখে এখন সবাই জানেন তিনি অভিনেত্রী হিসেবে কতটা পরিণত।

জানা যাচ্ছে, ‘প্রধান’-এ থাকবেন পরাণ বন্দ্যোপাঝধ্যায়। দেব-সৌমিতৃষা আর পরাণ, তিনটি চরিত্রকেই সমান গুরুত্ব দেওয়া হবে। আগস্ট নাগাদই ছবির শ্যুট শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি ‘প্রধান’।  

দেবের বিপরীতে কাজ করা নিয়ে সৌমিতৃষা জানালেন, তিনি স্কুলে পড়ার সময় থেকেই দেবের ছবি দেখেন। তখন মনে মনে ভাবতেনও ওরকম সুন্দর লোকেশনে নাচ-গান করার কথা। যদিও এখন আর ওই ধরনের বাণিজ্যিক ছবি তৈরি হয় না, তবুও দর্শক এখন যে ধরনের ছবি দেখছেন, তেমন প্রোজেক্টে কাজ করতে পেরে খুশি।

হিন্দুস্তান টাইমস।  

news24bd.tv/রিমু