নির্বাচক পদ থেকে মঞ্জুকে সরিয়ে দিলো বিসিবি

সংগৃহীত ছবি

নির্বাচক পদ থেকে মঞ্জুকে সরিয়ে দিলো বিসিবি

অনলাইন ডেস্ক

ম্যানেজার পদ হারানোর পর এবার নারী ক্রিকেট দলের নির্বাচক পদও খোয়ালেন মঞ্জুরুল ইসলাম মঞ্জু। তার বিরুদ্ধে দল গঠনে একাধিকবার স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলেছিলেন ক্রিকেটাররা। বিতর্কিত হওয়ায় মঞ্জুকে সরিয়ে দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নারী ক্রিকেট দলের একমাত্র নির্বাচক হিসেবে প্রায় আড়াই বছর দায়িত্ব সামলেছেন মঞ্জু।

নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল জানিয়েছেন,  নারী দলের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে মঞ্জুকে। তবে বিসিবির অন্য কোনো বিভাগে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে তাকে।

নাদেল বলেছেন, ‘তাকে (মঞ্জুকে) নারী বিভাগ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে গেম ডেভেলপমেন্ট অথবা বাংলাদেশ টাইগার্সের সঙ্গে কাজ করবে সে।

’ অবশ্য তাকে কোন পদে দেখা যাবে তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন নাদেল, ‘মঞ্জুর নতুন দায়িত্ব কী হবে, তা আজকেই জানা যেতে পারে। আজই সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা আছে। ’

এদিকে, মঞ্জুরুলের পরিবর্তে নতুন নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদ চৌধুরী। বর্তমানে দুজনই ছেলেদের বয়সভিত্তিক দলের নির্বাচকের দায়িত্বে আছেন।

প্রায় আড়াই বছর ধরে নির্বাচকের দায়িত্বে থাকা মঞ্জুরুল সর্বশেষ শ্রীলঙ্কা সফরে দলের সঙ্গে ছিলেন না। ওই সফরের দল ঘোষণার পর অভিজ্ঞ ক্রিকেটার রুমানা আহমেদ বাদ পড়ে অভিযোগের আঙুল তোলেন নির্বাচকের দিকে। শুধু দল নির্বাচনই নয়, দলে প্রভাব রাখা, স্বেচ্ছাচারিতা ও নারী ক্রিকেটারদের সঙ্গে খারাপ আচরণের অভিযোগ ছিল মঞ্জুর বিরুদ্ধে।

news24bd.tv/SHS