রাজ ১০ দিন ধরে আমার সঙ্গে নেই: পরীমনি 

রাজ ১০ দিন ধরে আমার সঙ্গে নেই: পরীমনি 

অনলাইন ডেস্ক

সোমবার (২৯ মে) মধ্যরাতে হঠাৎ করেই অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ  ফাঁস হয়। যদিও প্রকাশের কিছু সময় পরেই সেসব ভিডিও-ছবি মুছে ফেলা হয়। এর মাঝেই সেসব ভিডিও-ছবি ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।  

প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে।

কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা। এসব নিয়ে সরগরম সামাজিক মাধ্যম। এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। তবে ভুক্তভোগী সুনেরা বিনতে কামাল দাবি করছেন শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এসব ছড়িয়ে দেওয়া হয়েছে।
আর এই ঘটনায় পরীমনির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ। যদিও বিষয়টি স্পষ্ট করেননি।

তবে পরীমনি বিষয়টি খোলসা করতে গিয়ে জানালেন শরিফুল রাজ ১০ দিন ধরে বাসাতেই থাকছেন না।

সুনেরাহ’র অভিযোগের জবাবে পরীমনি বলেন,  আমি কিভাবে ওসব ভিডিও পোস্ট করব? রাজ তো ১০ দিন আগে থেকে আমার সঙ্গে নেই। সে রিফ্রেশেমেন্টের জন্য ১০ দিনের বেশি হলো বাসা থেকে বের হয়ে গেছে। কোথায় কি করছে কিছুই জানিনা। গতকালও ওকে ফোন করেছিলাম। সে ফোন কেটে বন্ধ করে দিয়েছে। এখন কোথায়, কার সঙ্গে কি করছে সে দায় কেনো আমার ওপর আসবে?

কেন থাকছেন না, এর জবাবে অভিনেত্রী বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কত কিছুই তো হয়। তবে বাসা থেকে বের হওয়ার মতো তো কিছু হয়নি। অথচ রাজ বাসায় নেই কতদিন। এতো দিন বাইরে বাইরে ঘুরে বেড়াচ্ছে একটি বারও আমার ও বাচ্চার খোঁজ নেয়নি সে।

এদিকে, সুনেরাহ পরীমনির দিকে অভিযোগের তীর ছুঁড়লেও পরী পাল্টা ছুঁড়ে দিলেন তীর।  

news24bd.tv/রিমু