একসঙ্গে ২ চাকরি করবেন দুদকের সেই শরীফ 

একসঙ্গে ২ চাকরি করবেন দুদকের সেই শরীফ 

অনলাইন ডেস্ক

দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে চাকরিচ্যুত মো. শরীফ উদ্দিন একটি বেসরকারি পর্যটন সংস্থার প্রধান নির্বাহী (সিইও) পদে যোগদান করেছেন। সোমবার তিনি ওই সংস্থায় যোগ দেন বলে গণমাধ্যমে নিজেই নিশ্চিত করেছেন।

গতকাল মঙ্গলবার রাতে শরীফ উদ্দিন  বলেন, ফ্লাই ট্যাক্সি অ্যাভিয়েশন লিমিটেড নামের প্রতিষ্ঠানে যোগদান করেছেন তিনি। তবে আগামী জুলাই থেকে কাজ শুরু করবেন।

শরীফ উদ্দিন বলেন, গত বছরের অক্টোবরে আমি এক্সন এনিম্যাল হেলথ নামে একটি প্রতিষ্ঠানে যোগ দিয়েছি। প্রতিষ্ঠানটির হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং হিসেবে কাজ করছি। তবে ওইটা আমার পার্টটাইম চাকরি। নতুন করে আরেকটি বেসরকারি প্রতিষ্ঠান আমাকে চাকরির অফার দিয়েছে।

কাজ করতে রাজি হওয়ায় তারা নিয়োগপত্র দিয়েছে। এটিও আমার পার্টটাইম চাকরি। আর দুটোই পার্টটাইম হওয়ায় একসঙ্গে দুই চাকরি চালিয়ে যাব।

দুদকের উপসহকারী পরিচালক ছিলেন শরীফ উদ্দিন। দীর্ঘ সময় তিনি চট্টগ্রামে কর্মরত ছিলেন। তিনি কক্সবাজারে ৭২টি প্রকল্পে সাড়ে তিন লাখ কোটি টাকার ভূমি অধিগ্রহণে দুর্নীতি, কিছু রোহিঙ্গার এনআইডি ও পাসপোর্ট জালিয়াতি, কর্ণফুলী গ্যাসে অনিয়মসহ বেশ কিছু দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনার পাশাপাশি মামলা করেন।

২০২১ সালের ১৬ জুন শরীফ উদ্দিনকে চট্টগ্রাম থেকে পটুয়াখালীতে বদলি করা হয়। এরপর গত বছরের ১৬ ফেব্রুয়ারি তাঁকে চাকরিচ্যুত করা হয়। চাকরিচ্যুতির কোনো কারণ উল্লেখ করেনি কর্তৃপক্ষ। তিনি ২৭ ফেব্রুয়ারি ওই আদেশ প্রত্যাহারপূর্বক চাকরিতে পুনর্বহালের আবেদন করেন। তবে তাঁর আবেদন কমিশনের কাছে বিবেচিত হয়নি।

news24bd.tv/রিমু

সম্পর্কিত খবর