ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে নন-ক্যাডার বিসিএস কর্মকর্তা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে নন-ক্যাডার বিসিএস কর্মকর্তা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন এক বিসিএস নন-ক্যাডার কর্মকর্তা। বর্তমানে বরিশাল জেলার গৌরনদী উপজেলার সহকারী সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

বুধবার বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও তদন্ত) বিজয় বসাক। তিনি বলেন, 'বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বাদি হয়ে এ পর্যন্ত সাতটি মামলা করেছেন।

এর মধ্যে ছয়টি মতিহার এবং একটি চন্দ্রিমা থানায়। '

পুলিশের অতিরিক্ত কমিশনার আরও বলেন, 'আমরা এ পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করতে পেরেছি। এর মধ্যে একজন উল্লেখযোগ্য ব্যক্তি রয়েছেন। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।

তিনি ৩৮ তম বিসিএসের নন-ক্যাডার কর্মকর্তা। বর্তমানে বরিশাল জেলার গৌরনদী উপজেলার সহকারী সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। '

উল্লেখ্য, মঙ্গলবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দেওয়ার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ মোট ৮ জনকে আটক করা হয়। সকালে পরীক্ষা শুরু হওয়ার পর প্রতি শিফটের পরীক্ষা থেকেই একের পর এক তাদেরকে আটক করা হয়। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের জিজ্ঞাসাবাদে একজন বাদে অন্যরা জালিয়াতির বিষয়টি স্বীকার করেন।

news24bd.tv/FA